কলকাতা এয়ারপোর্টে মুম্বইগামী ইন্ডিগো ফ্লাইটে যাত্রীদের ভয়ের কারণ সাপ

কেন বিমানে জ্যান্ত সাপ এল তা তদন্ত করে দেখা হচ্ছে। মুম্বইগামী (Mumbai) ইন্ডিগো ফ্লাইটে সাপ লক্ষ্য করেন বিমানকর্মীরা। এরপরেই যাত্রীদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। বিমানের গেট খুলে দেওয়া হয়।

কলকাতা এয়ারপোর্টে মুম্বইগামী ইন্ডিগো ফ্লাইটে যাত্রীদের ভয়ের কারণ সাপ
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 6:10 PM

কলকাতা: ব্যতিক্রমী ঘটনার সাক্ষী থাকল কলকাতা এয়ারপোর্ট (Kolkata Airport)। বিমানের মধ্যে উদ্ধার হল জ্যান্ত সাপ (Snake)। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বিমানে বহু যাত্রী ছিল আতঙ্ক ছড়িয়েছে তাদের মধ্যে। বিমানবন্দরের পক্ষ থেকে খবর দেওয়া হয় বনকর্মীদের। পরে বনবিভাগের লোকজন এসে সাপটিকে ধরে।

কেন বিমানে জ্যান্ত সাপ এল তা তদন্ত করে দেখা হচ্ছে। মুম্বইগামী ইন্ডিগো ফ্লাইটে সাপ লক্ষ্য করেন বিমানকর্মীরা। এরপরেই যাত্রীদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। বিমানের গেট খুলে দেওয়া হয়। মুহূর্তে যাত্রীরা নেমে যায় বিমান থেকে। কোনও যাত্রীর আক্রান্ত হওয়ার খবর নেই।

সেই সময় কয়েক জন যাত্রী ঘটনার ভিডিয়ো করে রাখে। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিমান থেকে নেমে এঁকেবেঁকে রাস্তা পেরচ্ছে সাপটি। বিমানবন্দরের কর্মীরা বাগে আনার চেষ্টা করলেও কাজ হয়নি। সাপটি ঢুকে পড়ে এক জায়গায়। প্রাথমিক ভাবে মনে করা হয়েছে পার্কিংয়ে বিমান থাকার সময় সাপটি ঢুকে পড়েছে।

তবে বিমান উড়ানের আগেই সাপটিকে দেখতে পায় বিমানকর্মীরা। মাঝ আকাশে নজরে এলে বড় কোনও বিপদ হতে পারত বলেই মনে করছে অভিজ্ঞ মহল। বৃহস্পতিবার সন্ধ্যায় সাপ বেরনর খবরে হুলুস্থুল বেঁধে যায় কলকাতা বিমানবন্দরে। বন বিভাগের কর্মীরা এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আরও পড়ুন: অতীত থেকে শিক্ষা, দিল্লি নাবালিকা ধর্ষণকাণ্ডে রাহুলের বিতর্কিত টুইট সরাল টুইটার