অস্থির হয়ে মেট্রো স্টেশনে ঘোরাঘুরি, হঠাৎই লাইনে নেমে পড়লেন যুবক

এদিন বেলা ১২টা ৪৫ থেকে ১২টা ৫০ নাগাদ এক যুবক দমদম মেট্রো স্টেশনে অস্থিরভাবে ঘোরাফেরা করছিলেন। তখনও ট্রেন ঢোকেনি স্টেশনে। হঠাৎই ডাউন লাইনে নেমে পড়েন তিনি।

অস্থির হয়ে মেট্রো স্টেশনে ঘোরাঘুরি, হঠাৎই লাইনে নেমে পড়লেন যুবক
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Jan 05, 2021 | 3:10 PM

কলকাতা: মেট্রোর লাইনে নেমে পড়লেন যাত্রী। তাঁকে উদ্ধার করতে গিয়ে মঙ্গলবার শোরগোল পড়ে যায় দমদম (Dumdum) মেট্রো স্টেশনে। আরপিএফ কর্মীরা এসে লাইন থেকে উপরে তোলেন তাঁকে। মানসিক অস্থিরতা থেকেই ওই যুবক এমন ঘটনা ঘটিয়েছেন বলে অনুমান রেল পুলিসের। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। এদিকে এই ঘটনার এর জেরে মেট্রো চলাচল কিছুটা ব্যহত হয়।

আরও পড়ুন: ‘লক্ষ্মী-ছাড়া’ রাজ্য মন্ত্রিসভা, ইস্তফা হাওড়া জেলা তৃণমূল সভাপতি পদ থেকেও

সূত্রের খবর, এদিন বেলা ১২টা ৪৫ থেকে ১২টা ৫০ নাগাদ এক যুবক দমদম মেট্রো স্টেশনে অস্থিরভাবে ঘোরাফেরা করছিলেন। তখনও ট্রেন ঢোকেনি স্টেশনে। হঠাৎই ডাউন লাইনে নেমে পড়েন তিনি। উপস্থিত অন্যান্য যাত্রীরা হইচই শুরু করে দেন। ছুটে আসে স্টেশনে কর্তব্যরত নিরাপত্তাকর্মীরা। কোনওমতে টেনে হিঁচড়ে তাঁকে উপরে তোলেন। ওই যুবক খড়দহের বাসিন্দা বলে জানা গিয়েছে।

তাঁর পকেট থেকে মোবাইল ফোনটি নিজেদের জিম্মায় নেয় পুলিস। কললিস্ট চেক করে দেখে ‘বাবা’র ফোন নম্বরে একাধিকবার ফোন গিয়েছে তাঁর মোবাইল থেকে। পুলিস সেই নম্বরে যোগাযোগও করেছে। ডাউন লাইনে ট্রেন বাতিল করে পরিস্থিতি সামাল দেওয়া হয়। আপাতত ট্রেন চলাচল স্বাভাবিক বলেই জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ।