Humayun Kabir: পার্টি অফিসে আচমকাই অসুস্থ তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি SSKM-এ

Debra MLA Humayun Kabir: হাসপাতাল সূত্রে খবর, খাদ্যে বিষক্রিয়াজনিত সমস্যায় ভুগছেন তিনি। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

Humayun Kabir: পার্টি অফিসে আচমকাই অসুস্থ তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি SSKM-এ
হুমায়ুন কবীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 10:28 AM

ডেবরা: হঠাৎই অসুস্থ রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। রবিবার এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, খাদ্যে বিষক্রিয়াজনিত সমস্যায় ভুগছেন তিনি। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

সূত্রের খবর, গতকাল রাত্রি ৮টা নাগাদ পশ্চিম মেদিনীপুরের ডেবরায় আচমকাই নিজের অফিসে অসুস্থ বোধ করেন তিনি। সঙ্গে-সঙ্গেই বিধায়ককে ডেবরার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান তৃণমূল কর্মী-সমর্থকরা। তবে সেখানে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। এরপর রাত্রি ১০টা ৪০ নাগাদ এসএসকেএম-এ ভর্তি করা হয়।

উল্লেখ্য, একশের বিধানসভা ভোটে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়ক নির্বাচিত হন হুমায়ুন। এক সময় তিনি চন্দন নগরের পুলিশ কমিশনার ছিলেন। এরপর চাকরির দু’মাস বাকি থাকার সময় চন্দননগর পুলিশ কমিশনার থেকে ইস্তফা দেন তিনি। পরে কালনায় তৃণমূলের একটি জনসভা থেকে আনুষ্ঠানিকভাবে ঘাসফুলে যোগদান করেন। প্রাক্তন এই পুলিশ কর্তা কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন। যদিও, বর্তমানে মন্ত্রীসভা থেকে বাদ পড়েছেন তিনি।

বর্তমানে গোটা রাজ্য যথন নিয়োগ কেলেঙ্কারি নিয়ে তোলপাড় হচ্ছে তখন চাকরি দেওয়ার নামে কলকাতায় নিয়ে গিয়ে প্রাক্তন এই মন্ত্রীর বাড়িতে এক তরুণীকে পরিচারিকার কাজ করানোরও অভিযোগ উঠেছিল হুমায়ুন কবীরের বিরুদ্ধে। প্রায় আড়াই মাস ওই তরুণীকে পরিচারিকার কাজ করানো হয়েছিল বলেও দাবি করেন তিনি।মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করে পুলিশি হুমকির মুখেও পড়তে হয়েছিল বলে অভিযোগ ওই পরিবারের।যদিও গোটা বিষয়টি অস্বীকার করেন প্রাক্তন মন্ত্রী।