Partha Chatterjee: আনন্দপুরেও ১ কোটি ৪২ লক্ষের ফ্ল্যাট! স্থানীয় বাসিন্দারা বলছেন, মালিক ‘অপা’!

SSC: শিক্ষক নিয়োগের দুর্নীতির তদন্তে নেমে একের পর এক তথ্য উঠে এসেছে হাইকোর্টের হাতে। তদন্ত করছে সিবিআইও। এরইমধ্যে একটি মামলা দায়ের করেছিল ইডিও।

Partha Chatterjee: আনন্দপুরেও ১ কোটি ৪২ লক্ষের ফ্ল্যাট! স্থানীয় বাসিন্দারা বলছেন, মালিক 'অপা'!
পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 6:59 PM

কলকাতা: কলকাতায় আরও একটি বাড়ির খোঁজ মিলেছে, যার মালিক পার্থ চট্টোপাধ্যায় বলে সূত্রের খবর। আনন্দপুর থানা এলাকায় চারতলা সেই বাড়ি। সূত্রের খবর, ১ কোটি ৪২ লক্ষ টাকায় কয়েক বছর আগে সেই বাড়ি কেনা হয়। আনন্দপুর থানা এলাকার মাদুরদহ। সেখানকারই পূর্বায়ন আবাসনের ভিতরে থাকা ৬৮৩ নম্বর জি প্লাস থ্রি বাড়ি। স্থানীয় সূত্রে খবর, এই বাড়ি পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের। টিভি নাইন বাংলাকে এই বাড়ির কেয়ারটেকার জানান, যিনি বাড়ির মালিক, তিনি এখানে থাকেন না। ভাড়াটে রয়েছেন। তবে ভাড়াটেরা কেউ বাড়ির মালিকানা নিয়ে মুখ খোলেননি।

শিক্ষক নিয়োগের দুর্নীতির তদন্তে নেমে একের পর এক তথ্য উঠে এসেছে হাইকোর্টের হাতে। তদন্ত করছে সিবিআইও। এরইমধ্যে একটি মামলা দায়ের করেছিল ইডিও। গত শুক্রবার সাতসকালে হঠাৎই রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হয় ইডির একটি দল। প্রায় ২৬ ঘণ্টা তাঁর নাকতলার বাড়িতে ছিলেন তদন্তকারীরা। শনিবার সকালে গ্রেফতার হন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

তবে আগের সন্ধ্যায় আসল বোমাটি ফাটায় ইডি। টুইট করে জানায়, এসএসসি দুর্নীতির তদন্তে নেমে ইডি ২০ কোটি টাকা উদ্ধার করেছে। অর্পিতা মুখোপাধ্যায় নামে এক মহিলার বাড়ি থেকে তা উদ্ধার হয়। এরপরই তদন্ত এগোতে জানা যায়, অর্পিতা পার্থের ঘনিষ্ঠ। এরপর তদন্ত যত এগিয়েছে, পরতে পরতে উঠে এসেছে বিস্ফোরক সব তথ্য। বিভিন্ন জায়গায় বাড়ি, ফ্ল্যাট, জমির খোঁজ মিলেছে বলে সূত্রের খবর। এবার সেই তালিকায় যুক্ত হল আনন্দপুরের বাড়ির ঠিকানা।