WTC FINAL: ঘোষিত ফাইনালে সেরা ১৫, বাদ অক্ষর, শার্দূল, মায়াঙ্ক

৫ পেসারের মধ্যে কোনও ৩ বা ৪জন  প্রথম একাদশে জায়গা করবেন তাও এখনও চূড়ান্ত নয়। যদি ৩ পেসার নিয়ে মাঠে নামা হয়, তবে সামি, বুমরাহ চূড়ান্ত। ইশান্ত ও উমেশের মধ্যে কেউ একজন জায়গা পেতে পারেন প্রথম একাদশে।

WTC FINAL: ঘোষিত ফাইনালে সেরা ১৫, বাদ অক্ষর, শার্দূল, মায়াঙ্ক
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বারতের ব্যাটিং ভরসা

সাউদাম্পটনঃ মাঝে আর ৩দিন। তারপরেই সাউদাম্পটনে(SOUTHAMPTON) শুরু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের(WORLD TEST CHAMPIONSHIP FINAL) ফাইনাল। মঙ্গলবারই ঘোষণা হয়ে গেল চূড়ান্ত ১৫ সদস্যের দল। যেখানে রয়েছেন ৬ স্পেশ্যালিস্ট ব্যাটসম্যান, ২ উইকেটকিপার, ২ স্পিনার ও ৫ পেসার। টিম ইন্ডিয়া সূত্রের(TEAM INDIA) খবর, ৬ ব্যাটসম্যান(BATSMAN) নাকি ৭ ব্যাটসম্যান, তা  নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। বোলিং কম্বিনেশনেও রয়েছে ধোঁয়াশা। ২ স্পিনার, ৩ স্পিনার নাকি ১ স্পিনার ৪ পেসার-কোন কম্বিনেশনে ফাইনাল লড়াইয়ে নামবে বিরাট(VIRAT KOHLI) ব্রিগেড, তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

যে চূড়ান্ত ১৫ সদস্য বেছে নেওয়া হয়েছে তাতে জায়গা পাননি ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল। ঠাঁই হয়নি স্পিনার অক্ষর প্যাটেল ও ওয়াশিংটন সুন্দরের। জায়গা পাননি পেসার শার্দূল ঠাকুরও। ওপেনিং কম্বিনেশন যে রোহিত ও শুভমন গিল, তা মোটামুটি স্পষ্ট। পূজারা, রাহানে , বিরাট, পন্থও চূড়ান্ত। জাডেজা নাকি হনুমা বিহারি, তা এখনও চূড়ান্ত হয়নি। ৫ পেসারের মধ্যে কোনও ৩ বা ৪জন  প্রথম একাদশে জায়গা করবেন তাও এখনও চূড়ান্ত নয়। যদি ৩ পেসার নিয়ে মাঠে নামা হয়, তবে সামি, বুমরাহ চূড়ান্ত। ইশান্ত ও উমেশের মধ্যে কেউ একজন জায়গা পেতে পারেন প্রথম একাদশে।

15 MEMBER SQUAD FOR WTC FINAL

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ঘোষিত চূড়ান্ত ১৫

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে নিউজিল্যান্ড। অন্যদিকে ভারত খেলেছে অনুশীলন ম্যাচ। প্রতিযোগিতামূলক ম্যাচ না খেলার জন্য একেবারেই ভাবিত নয় টিম ইন্ডিয়া। বরংং নিজেদের শক্তি অনুযায়ী মাঠে উজার করে দিতে মরিয়া ভারত।

Click on your DTH Provider to Add TV9 Bangla