গ্রীষ্মে এই দুই ধরনের জুতো রাখতে পারেন নিজের ফ্যাশনে

তীব্র গরমে হালকা পোশাকের সঙ্গে কী ধরনের জুতো পরবেন ভাবছেন। বেছে নিতে পারেন এই রঙের জুতো।

গ্রীষ্মে এই দুই  ধরনের জুতো রাখতে পারেন নিজের ফ্যাশনে

গরম পরে গেছে। সূর্য্যের রশ্মি মুখের উপর এসে পরলে এক অন্য অনুভূতি দেয়। কিন্তু তেমনিই আবার তীব্র গরম পায়ের খুব ক্ষতি করে। গরমে আদ্রতার কারণে পায়ে খুব দুর্গন্ধের সৃষ্টি হয়। কিন্তু গরমে যদি যথাযথ পোশাক পরেন তাহলে আর চিন্তা কিসের ! ভাবছেন গরমে হালকা পোশাক তো হল পায়ে কীরকম জুতো পরলে আরামও পাওয়া যাবে আবার বেশ স্টাইলিশও দেখাবে।

গরমে যদি নিজেকে স্টাইলিস দেখাতে চান তাহলে একটাই পথ। তা হল স্যান্ডেল । গরমে সারাদিনের জন্য ফ্ল্যাট স্টাইলিস স্যান্ডেল এর থেকে আরামদায়ক আর কিছু হতে পারে না। বিভিন্ন ধরনের স্যান্ডেল পাওয়া যায় । যে কোনও পোশাকের সঙ্গে বেছে নিতে পারেন উপযুক্ত স্যান্ডেল। গরমে কী কী রঙের স্যান্ডেল কিনবেন? কালো, ব্রাউন এই দুই রঙের জুতো সব ধরনের পোশাকের সঙ্গে চলে যায়।

আরও পড়ুন :গরমকালেও ত্বকের যত্ন প্রয়োজন, নিজেকে উপহার দিন এই কয়েকটি ‘বিউটি প্রোডাক্ট’

 

যদি কেউ স্যান্ডেলে স্বচ্ছন্দ্য না হয় তাহলে বেছে নিতে পারেন এস্পাড্রিলিস। মূলত চামড়া দিয়ে তৈরি হয় এস্পাড্রিলিস। কিন্তু অপেক্ষাকৃত হালকা ওজনের হয় এই ধরনের জুতো। পায়ের পাতা ঢাকা এই ধরনের জুতো দেখতে বেশ স্টাইলিস। কী কী রঙের এস্পাড্রিলিস দেখতে ভাল লাগে? যে কোনও হালকা রঙের এস্পাড্রিলিস সব ধরনের পোশাকের সঙ্গে দেখতে লাগে বেশ মানানসই।

Click on your DTH Provider to Add TV9 Bangla