মেকআপের কোন জিনিসে ভয় পান অভিনেত্রী স্বস্তিকা দত্ত?

Swastika Dutta Beauty Tips: সদ্য সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের সেই ভয়ের কথা শেয়ার করলেন স্বস্তিকা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি মেকআপ করতে বসেছেন।

মেকআপের কোন জিনিসে ভয় পান অভিনেত্রী স্বস্তিকা দত্ত?
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 10:07 PM

মেকআপ করতে ভালবাসেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। পেশার কারণে তাঁকে নিয়মিত মেকআপ করতে হয়। তবে কাজের বাইরে নিজের মতো করে সময় কাটানোর জন্য বেশিরভাগ সময়ই নো মেকআপ লুক বেছে নেন অভিনেত্রী। এত বছর ধরে মেকআপ করছেন, তবুও মেকআপের নির্দিষ্ট একটি জিনিসে তাঁর নাকি আজও ভয়।

সদ্য সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের সেই ভয়ের কথা শেয়ার করলেন স্বস্তিকা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি মেকআপ করতে বসেছেন। এক ব্যক্তি চোখের পাতায় মাস্কারা লাগাতে আসছেন। একটু যেন থমকে গেলেন স্বস্তিকা। কারণ এই মাস্কারা কার্লারেই তাঁর নাকি বেজায় ভয়!

View this post on Instagram

A post shared by Swastika Dutta? (@swastika023)

ভিডিয়োর ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘হ্যাঁ, মাস্কারা কার্লারে ভয় পাই আমি। এটা একমাত্র মেকআপের সরঞ্জাম, যেটাতে ভয় লাগে। বন্ধুরা, আপনারা মেকআপের কোন সরঞ্জামে ভয় পান, আমাকে কমেন্ট করে জানাতে পারেন।’

স্বস্তিকার প্রস্তাবে সাড়া দিয়েছেন অনুরাগীরা। আইলাইনার, হেয়ার স্ট্রেটনারের কথা কেউ লিখেছেন। কারও বা মত, কাজলে ভয়। কারণ চোখে ঢুকে যাওয়ার ভয় লাগে। কেউ আবার আইব্রো টিমারের কথা লিখেছেন। তবে সাজতে গেলে এটুকু ভয় তো সহ্য করতেই হবে। অন্তত স্বস্তিকার ভিডিয়ো সেই বার্তাই দিচ্ছে।

আরও পড়ুন, কালার কারেক্টিং প্যালেট দিয়ে মেকআপ কী ভাবে করবেন?