Ishaa Saha: ছেঁড়া জিন্স, ফর্ম্যাল শার্ট আর রুপোর কোমরঝাঁপিতে সাজলেন ইশা, ফ্যাশানিস্তা এরেই কয়!

Fashion And Style: ব্লাউজের পরিবর্তে ক্রপ টপ বা শার্ট এখন অনেকেই পরছেন। জিন্স দিয়ে শাড়ি পরার চল কয়েক বছর আগে থেকেই চলছে...

Ishaa Saha: ছেঁড়া জিন্স, ফর্ম্যাল শার্ট আর রুপোর কোমরঝাঁপিতে সাজলেন ইশা, ফ্যাশানিস্তা এরেই কয়!
ছেঁড়া জিন্স আর ফর্ম্যাল শার্টে কুল ফ্যাশান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 11:58 PM

নিন্দুকেরা বলেন আজকালকার মেয়েরা শাড়ি পড়তেই চায় না। শাড়ি নিয়ে তাদের নানা বাহানা। তবে যাঁরা এই সমালেচনা করেন তাঁদের সকলের এই ধারণা থাকে না যে  আজকালকার মেয়েরা শাড়ি নিয়ে কতখানি এক্সপেরিমেন্ট করেন। বরাবরই অন্য রকম সাজতে পছন্দ করেন ইশা। ইন্দোওয়েস্টার্নেই বেসি দেখা যায় তাঁকে। এছাড়াও তাঁর সব পোশাকই ভীষণ রকম আরামদায়ক। ফ্যাশান হয়, স্টাইল হয় আর সেই সব পোশাক কিন্তু মনকেও অনেকখানি আরাম দেয়। ইশা শাড়ি পরেন, পরতেও ভালবাসেন। তবে নিছকই কুঁচি আর প্লিট করে শাড়ি নয়। তাঁর শাড়ি পরার মধ্যেও দারুণ একটা ভাবনা থাকে। শাড়ি মানেই সকলে ধরে নেন পেটিকোট আর ব্লাউজ। অনেকে আবার শাড়ির সঙ্গে এখন বেল্টও পরেন।

ব্লাউজের পরিবর্তে ক্রপ টপ বা শার্ট এখন অনেকেই পরছেন। জিন্স দিয়ে শাড়ি পরার চল কয়েক বছর আগে থেকেই চলছে। কিন্তু জিন্সের সঙ্গে শাড়ি নিয়ে এখন যত ভাবে লুক তৈরি করা হয়, তা আগে হয়নি। অফিসের ফর্ম্যাল শার্টের সঙ্গে রিপড অ্যাঙ্কেল লেন্থ-এর জিন্সের সঙ্গে ম্যাজেন্টা রঙের এই হ্যান্ডলুমের শাড়িটি পরেছেন ইশা। সঙ্গে রুপোর কোমরবন্ধনী আর চোকার। হায়ে পেনসিল হিল পাম্প শ্যু। দক্ষিণ কলকাতার বিশেষ হ্যান্ডলুম পোশাকের স্টোর অরণ্য’র কালেকশন থেকে এই শাড়িটি বেছে নিয়েছেন তিনি। সঙ্গের গয়নাও অর্য থেকে নেওয়া। শাড়ি আর পোশাকের সঙ্গে ম্যাচ করে নীল রঙের আইলাইনার পরেছেন তিনি। বাকি মেকআপ খুবই সামান্য। আর এই আড়ম্বরহীন হালকা মেকআপের গুণেই কিন্তু এত সুন্দর লাগছে ইশাকে।

এছাড়াও ইশার হেয়ার কাটিং বেশ সুন্দর। ইশার অবয়ব, মুখশ্রীর সঙ্গে ভীষণ রকম মানানসই এই সাজ।  কমবয়সি মেয়েদের মধ্যে ইশার সাজগোজ, ফ্যাশান স্টেটমেন্ট ভীষণ রকম জনপ্রিয়। কলেজে ফ্রেশার্স, ফেস্ট বা ফেয়ারওয়েলের অনুষ্ঠানে এই ভাবে শাড়ি পরলে দেখতে দারুণ স্মার্ট লাগে। সেই সঙ্গে ফুটে ওঠে নিজের গাম্ভীর্য। এছাড়াও যাঁরা অফিসে স্টাইল করতে ভালবাসেন তাঁরাও কিন্তু অনায়াসে ক্যারি করতে পারেন এই শাড়ি। গরমের দিনে বা বর্ষার প্যাচপ্যাচে আবহাওয়াতে এই শাড়ি ভীষণ রকম আরামদায়ক। পরাও যায় সহজে। ব্লাউজ হিসেবে এই শার্টও কিন্তু চমরকার। এক্ষেত্রে একটা বিষয় মাথায় রাখতে হবে। যাঁদের গড়ন রোগার দিকে তাঁদেরকেই এই স্টাইলে বেশি সুন্দর লাগে। তাই বলে যাঁদের স্বাস্থ্য ভাল তাঁরা যে পরতে পারবেন না এরকমটা একেবারেই নয়, সেক্ষেত্রে স্টাইলিং-এ কিছুটা রদল-বদল করুন। শার্টের পরিবর্তে পরতে পারেন ক্রপ টপ। কিংবা লং শ্রাগ দিয়েও টিমআপ করতে পারেন। তবে মেকআপ কিন্তু একেবারেই হালকা রাখবেন। সব মিলিয়ে জমজমাটি এই সাজ বদলে দেবে আপনার মানসিকতাকে। বাড়বে কনফিডেন্স। সেই সঙ্গে পুরুষদের দিল জিতে নিতে কয়েক সেকেণ্ডও লাগবে না।