তরমুজের সঙ্গে মাস্টার্ড সস! ফুড কম্বোর ভিডিয়ো ভাইরাল

২০২০ সাল থেকে বিচিত্র খাবারের রেসিপির সমন্বয়ের সাক্ষী থেকেছি। ২০২১ সালেই বা তার অন্যথা হবে কেন ! রেসিপির পিছনে যে উদ্বাবনী ও পরীক্ষামূলক পর্যায় রয়েছে তা বলাই বাহুল্য ।

তরমুজের সঙ্গে মাস্টার্ড সস! ফুড কম্বোর ভিডিয়ো ভাইরাল
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 12:00 PM

তপ্ত গরমে গলা ভেজাতে ও শরীরকে ঠান্ডা রাখতে তরমুজের বিকল্প হয় না। মরসুমি ফল হিসেবে তরমুজের কদর বেশ জনপ্রিয়। শরীরকে ঠান্ডা রাখতেই নয়, সূর্যের অতিবেগুনি রশ্মি থেকে ত্বকের কোষগুলিকে রক্ষা করতেও সাহায্য করে এই রসাল ফল। শিশু থেকে প্রবীণ, সব বয়সীদের কাছেই সমান জনপ্রিয়। পপসিকলস, জুস হিসেবে তরমুজ খাওয়া যেতে পারে। তবে সোশ্যাল মিডিয়ায় অদ্ভূত খাবারের ট্রেন্ড বলছে অন্য কথা। তরমুজের চিরাচরিত স্বাদের বদলে ট্যুইস্ট আনতে বিচিত্র পদ্ধতি প্রয়োগ করে ভিডিয়ো পোস্ট করলেন ফুড ব্লগাররা। মাস্টার্ড সসের সঙ্গে তরমুজ- বিচিত্র সমাহারের ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্লগাররা তরমুজের স্লাইসের উপর হলুদ রঙের আমেরিকান মাস্টার্ড সস দিয়ে পরম আনন্দে খাচ্ছেন। ভিডিয়োতে ব্লগারের দাবি, “It so tangy, it’s so vinegary and it matches so well with the watermelon’s sweet juiciness. Trust me it’s so good,”

View this post on Instagram

A post shared by Young Yuh (@yayayayummy_)

সম্প্রতি. আমেরিকান গায়িকা লিজোও এই অসম দুই খাবারের বিচিত্র কম্বিনেশন খাওয়ার চেষ্টা করেছেন। সেই ভিডিয়ো টিকটকে শেয়ারও করেছেন তিনি। ছোট ছোট করে টুকরো করা তরমুজের উপর কিছু মাস্টার্ড সস দিয়ে তা খেয়েছেন। তবে মাস্টার্ড সস দিয়ে তরমুজের উপর এক কামড় দেওয়ার পর তাঁর মুখভঙ্গি ছিল দেখার মতো।

তবে লিজোই নয়, ইন্সটাগ্রাম, টিকটকে এই বিচিত্র ট্রেন্ডিং খাবারের প্রতি কৌতূহল দেখিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন। সেগুলি একবার দেখে নিন,

আপনিও বাড়িতে বসে ট্রাই করতে পারেন। তরমুজ ও মাস্টার্ড সস দিয়ে বিচিত্র খাবারের স্বাদ কেমন লাগল, তা নিচের কমেন্টবক্সে জানাতে ভুলবেন না যেন।