Viral Video: কলার চিপস বিক্রি করতে গিয়ে দৃষ্টি হারিয়েছেন, তবুও পেশা ছাড়েননি এই বৃদ্ধ!

ভাইরাল ভিডিয়োটিতে রয়েছে পজিটিভিটির রসদ। নেটিজেনদের কাছে এই ভিডিয়োটি দারুণ সাড়া ফেলেছে। দৃষ্টিশক্তি হারিয়েও পেশা বদলাননি তিনি।

Viral Video: কলার চিপস বিক্রি করতে গিয়ে দৃষ্টি হারিয়েছেন, তবুও পেশা ছাড়েননি এই বৃদ্ধ!
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 8:15 AM

সোশ্যাল মিডিয়ায় নানাধরনের ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তারমধ্যে অধিকাংশই অনুপ্রেরণামূলক গল্পের প্রাধান্যই থাকে। জীবনের প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে জীবনযাপন করেন এমন উদাহরণ ভূ-ভারতে ভুড়ি ভুড়ি পাওয়া যাবে। তবে তারই মধ্যে মাত্র কয়েক শতাংশই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। আর সেগুলিই ভাইরাল হয়ে পরিচিতি বাড়িয়ে তোলে।

সম্প্রতি মহারাষ্ট্রের নাসিকের একটি কলার চিপস বিক্রেতার মন জয় করা কাহিনি ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো অনুসারে, এক দৃষ্টিহীন প্রবীণ রাস্তার ধারে কলার চিপস ভেজে বিক্রি করছেন।

ইন্সটাগ্রামে এমন ভিডিয়োটি শেয়ার করেছেন @sanskarkhemani নামে এক ইউজার। ভাইরাল ভিডিয়োটিতে এখনও পর্যন্ত ১৩.৩ মিলিয়ন বিউ ও ৮০ হাজারের ও বেশি লাইক পেয়েছে। অসাধারণ রিল ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে, যদি কেউ নাসিক যান, তাহলে এই প্রবীণের কাছ থেকে কলার চিপস কিনতে পারেন। আমরা সকলে মিলেই তাঁর দৃষ্টিশক্তি ফেরাতে সাহায্য় করতে পারি।

রিলের ভিডিয়ো অনুযায়ী, নাসিকের মখমালাবাদ রোডের ধারে কলার চিপস বিক্রি করেন এক অশীতিপর বৃদ্ধ। ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি ছুরি দিয়ে কলা কেটে গরম তেলে ভাজছেন ওই দৃষ্টিহীন প্রবীণ। জানা যায়, তেলের তাপ ও বাষ্প থেকেই তিনি চোখের দৃষ্টিশক্তি হারান। তবে জীবিকা অর্জনের জন্য এখনও কলার চিপস বিক্রি করে সংসার চালান তিনি।

ভাইরাল ভিডিয়োটিতে রয়েছে পজিটিভিটির রসদ। নেটিজেনদের কাছে এই ভিডিয়োটি দারুণ সাড়া ফেলেছে। দৃষ্টিশক্তি হারিয়েও পেশা বদলাননি তিনি। এমন অনুপ্রেরণামূলক ও হৃদয় বিদারক কাহিনি শেয়ার জন্য সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানিয়েছেন বহু ইউজার্স।

আরও পড়ুন: Navaratri Special: নররাত্রির প্রথম দিনে কিছু মুখরোচক বানাতে ট্রাই করুন এই সুস্বাদু নিরামিষ রোল!