অর্ডার করা খাবার নিজের টিফিন বক্সে, ডেলিভারি বয়ের কাণ্ড দেখে তাজ্জব নেটিজেন

রাস্তার ধারে বসে ফুড ডেলিভারি বয়। হাতে খাবার। কাস্টমারের অর্ডার দেওয়া খাবার থেকে নিজের টিফিন ভরছে ঐ যুবক।

অর্ডার করা খাবার নিজের টিফিন বক্সে, ডেলিভারি বয়ের কাণ্ড দেখে তাজ্জব নেটিজেন
প্রতিকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 6:35 PM

ফুড ডেলিভারি অ্যাপ। জীবনের সেভিয়র।  মাঝে মাঝে মনে হয় না জীবনে যদি এই ফুড ডেলিভারি অ্যাপ না থাকত তা হলে বাঁচতাম কী করে ! হঠাৎ করে মাঝরাতে মনে হল একটা আইসক্রিম হলে মন্দ হয় না, কিংবা সন্ধের স্ন্যাক্স তখন তো এই অ্যাপই আমাদের উদ্ধারকর্তা, আর ডেলিভারি বয় তখন আমাদের কাছে ভগবান। কি তাই না! লকডাউনকালে এই অ্যাপগুলির উপর না জানতেই যে কবে ভরসা বেড়ে গিয়েছে তা হয় তো আমরা নিজেরাই জানি না। বলা যেতে পারে এক ক্লিকেই পেট ভর্তি।

কিন্তু এমনটা যদি কোনওদিন ঘটে খাবারের জন্য বেশ কয়েক ঘণ্টা অপেক্ষার পর হাতে এল ফাঁকা বাক্স। হ্যাঁ সত্যিই মন খারাপ হবে। রাগ হবে। এমনই এক ভিডিয়ো দেখলে সত্যিই চোখ কপালে উঠবে।

 

আর এই ভিডিয়ো দেখে সমালোচনার ঝড় নেট দুনিয়ায়। রাস্তার ধারে বসে ফুড ডেলিভারি বয়। হাতে খাবার। কাস্টমারের অর্ডার দেওয়া খাবার থেকে নিজের টিফিন ভরছে ঐ যুবক। খাবারের প্রায় অর্ধেকের বেশিই নিজের টিফিন বক্সে, তাও আবার খালি হাতে। আর সেই ছবি দেখে আরও বিরক্ত নেটিজেনরা। সত্যিই তো অর্ডার করা খাবারও সেফ নয় তাহলে।

নিজের ইউটিউবে এক ব্যক্তি পোস্ট করেন এই ভিডিয়োটি। যেখানে ডেলিভারি বয়ের খাবার চুরির ঘটনা স্পষ্ট। ভিডিয়ো পোস্টের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। মাত্র কয়েক মিনিটেই ভিউ ছাড়িয়েছে লক্ষাধিক।

ভিডিয়োটিতে ক্যাপশন দেওয়া হয়েছে, কী করে কেউ লক্ষ করল না! খাবার ডেলিভারির যুবকটি প্রত্যেকটি অর্ডার থেকে কোন না কোন খাবার নিজের টিফিন বক্সে ভরে নেয়। আর তারপর আবার খাবারটি প্যাক করে দেয়। আর এই ভিডিয়োটি দেখে অনেকে অনেক প্রশ্ন তুলেছে। কেউ বলেছে হয় তো তিনি সত্যিই ক্ষুধার্ত ছিল। এই মুহুর্তে খাবার চুরির ভিডিয়োটি রীতিমতো ট্রেন্ডিংয়ে নেটপাড়ায়।

আরও পড়ুন :Beauty Benefits: কোমল ও ঝলমলে করে ত্বক! জেনে নিন বেগুনের কিছু অজানা গুণের কথা…