Sologamy: ভারতের প্রথম ‘সোলোগামিস্ট’ ক্ষমা কোথায় যাচ্ছেন ‘সোলো হানিমুন’-এ?

Goa: আত্ম-প্রেম থেকে নিজেকে বিয়ে: সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন ২৪ বছরের ক্ষমা। বিয়ের পর হানিমুনেও যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর।

Sologamy: ভারতের প্রথম 'সোলোগামিস্ট' ক্ষমা কোথায় যাচ্ছেন 'সোলো হানিমুন'-এ?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 4:32 PM

ভারতে ‘সোলোগ্যামি’-এর ট্রেন্ড সেট করে শিরোনামে উঠে এসেছিলেন গুজরাতের ক্ষমা বিন্দু। গত ৮ জুন ধুমধাম করে নিজের বাড়িতে নিজেকেই বিয়ে করেছিলেন তিনি। কথা ছিল হানিমুনেও যাবেন। বেছে নিয়েছিলেন গোয়াকে। কিন্তু তারপর থেকে আর কোনও খবর পাওয়া যায়নি তাঁর। সম্প্রতি আবারও লাইমলাইটে উঠে এসেছে তিনি। প্রসঙ্গ ‘সোলো হানিমুন’।

আত্ম-প্রেম থেকে নিজেকে বিয়ে: সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন ২৪ বছরের ক্ষমা। বিয়ের পর হানিমুনেও যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু বিয়ের দেড় মাস কাটলেও হানিমুনে যাওয়া আর হয়নি। তবে খুব শীঘ্রই তাঁর এই স্বপ্ন পূরণ হতে চলেছে বলে জানিয়েছেন ক্ষমা।

প্রথম থেকেই ‘সোলো হানিমুন’-এ গোয়া যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। প্ল্যান একটুও পরিবর্তন হয়নি। নিজের সঙ্গে সময় কাটাতে এখনও গোয়াই যাচ্ছেন তিনি। ক্ষমা জানিয়েছেন, আগামী ৭ অগস্ট গোয়ার উদ্দেশ্যে রওনা দেবেন।

ইতিমধ্যে তৈরি হয়ে গিয়েছে তাঁর গোয়ার ‘বাকেট লিস্ট’। তিনি জানিয়েছেন, গোয়ার আরামবোল সমুদ্র সৈকতে নিজের সঙ্গে একান্ত মুহূর্ত কাটাতে চলেছেন তিনি। ক্ষমার কাছে সবচেয়ে আনন্দের বিষয় হল, আগামী ১০ অগস্ট তিনি পা দেবেন ২৫-এ। এই ‘সোলো হানিমুন’ যে তাঁর কাছে স্পেশাল হতে চলেছে তা বলা বাহুল্য।

যেখানে ২৪X৭ ডিজিটাল ডেমোক্রেসির যুগেও ‘সোলোগ্যামি’-এর ঘটনা বিরল, সেখানেই ‘সোলো হানিমুন’-এ গিয়ে আরেকটি নতুন ট্রেন্ড তৈরি করে দিচ্ছেন ক্ষমা। সোলো ট্রিপ থেকে শুরু করে বন্ধুদের সঙ্গে গোয়া বেড়াতে যাওয়ার প্ল্যান থাকে অনেকের। কিন্তু ‘সোলো হানিমুন’ বিষয়টা যেমন নতুন তেমনই একটু অন্য।

তাছাড়া বর্ষায় গোয়া ভ্রমণ এক অন্য অভিজ্ঞতা এনে দেয় জীবনে। অন্যদিকে এই আরামবোল সমুদ্র সৈকত পর্যটকদের কাছে বেশ জনপ্রিয়। উত্তর গোয়ার অন্যতম জনপ্রিয় সমুদ্র সৈকত এই আরামবোল। তবে আরামবোল সমুদ্র সৈকত জনপ্রিয় এখানে মিষ্টি জলের হ্রদের জন্য। মান্দ্রেম সৈকত এবং কেরি সৈকতকে একসঙ্গে যুক্ত করেছে এই আরামবোল। এখানে পর্যটকদের ভিড় তুলনামূলক কম। বরং আপনি যদি নিজের সঙ্গে কিছুটা সময় একান্তে কাটাতে চান, তাহলে ক্ষমার মতো বেছে নিতে পারেন গোয়ার আরামবোলকে।