বিয়েবাড়ি হোক বা পার্টি, দীপিকার মতো ফ্যাশন ট্রাই করুন

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 21, 2021 | 2:35 PM

কোন ধরনের শাড়িতে আপনি কতটা কমফর্টেবল তা বুঝে নিন। আর এক্ষেত্রে ফলো করতে পারেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাজ!

বিয়েবাড়ি হোক বা পার্টি, দীপিকার মতো ফ্যাশন ট্রাই করুন
কোন লুকটা ট্রাই করতে চান? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিয়ের সিজন শুরু হয়ে গিয়েছে। করোনা আবহেও প্রিয়জনের বিয়েতে হাজিরা দিচ্ছেন আপনি। সবার মধ্যে আলাদা করে নজর কাড়তে হবে তো! আলমারিতে জমে থাকা শাড়ি (saree) ট্রাই করুন। শাড়ি হয়তো রোজ পরা হয় না। তাই বিয়েবাড়ি বা পার্টিতে শাড়ি যখন পরবেন, আলাদা করে সতর্ক থাকার প্রয়োজন নেই। বরং কোন ধরনের শাড়িতে আপনি কতটা কমফর্টেবল তা বুঝে নিন। আর এক্ষেত্রে ফলো করতে পারেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাজ!

ধরুন, দীপিকা যখন শিফন শাড়ি পরছেন, তখন অনায়াসে ক্যারি করছেন স্লিভলেস ব্লাউজ। শাড়িতে রয়েছে অনেক রঙের ব্যবহার তার মধ্যে থেকেই একটা রঙ বেছে ব্লাউজ পরেছেন। আপনার সংগ্রহেও এমন শাড়ি থাকলে যে কোনও একটা রঙ বেছে নিন ব্লাউজের জন্য। স্লিভলেসে কমফর্টেবল না হলে, স্লিভ দেওয়া ব্লাউজ পরুন। সেক্ষেত্রে পিঠের কাটিংয়ে বৈচিত্র আনতে পারেন। উঁচু করে বাঁধা খোঁপা এবং ঝোলা দুলে সাজ কমপ্লিট হতে পারে।

দীপিকার দ্বিতীয় শাড়িটি লক্ষ্য করুন। খুব সাধারণ শাড়ি। কিন্তু অভিনব হয়েছে পাড়ের কারুকাজে। প্যাচ ওয়ার্কের ডিজাইনার পাড় ব্যবহার করতে পারেন ব্লাউজে। বিয়েবাড়ি মানেই যে চড়া মেকআপ তা নয়। বরং দীপিকার মতো ন্যুড মেকআপ ট্রাই করতে পারেন।

তৃতীয় শাড়িটি একরঙা শিফন। পাড়ে রয়েছে সিকুইনের কাজ। দীপিকার ব্লাউজ এখানে একেবারে অন্য রকম। কাটওয়ার্কের এই ধরনের ব্লাউজ একরঙা শাড়ির সঙ্গে ভাল মানাবে।

বিয়েবাড়ির বদলে পার্টিতে যেতে চাইলে বোটনেক ফুলহাতা ব্লাউডের বদলে হল্টার নেক ব্লাউজ তৈরি করিয়ে নিন।

আরও পড়ুন, ট্র্যাডিশনাল নয়, বরং বিয়ের কনেরা ট্রাই করুন অন্য ধরনের বেনারসী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla