সালোয়ার পরলে এই তিন ভুল ভুলেও নয়

ছোট ঝুলের ওড়না কিন্তু খুবই বেমানান লাগে। বিশেষত যাঁরা লম্বা, তাঁদের ক্ষেত্রে একদম মানাবে না।

সালোয়ার পরলে এই তিন ভুল ভুলেও নয়
সালোয়ার পরার সময় এই তিনটে ভুল করলে কিন্তু সাজটাই মাটি।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 7:42 AM

TV9 বাংলা ডিজিটাল: আপনার ওয়ার্ড্রোবে যে সব পোশাক রয়েছে, তার মধ্যে কয়েকটা সালোয়ার-কামিজ (salwar kameez) মাস্ট। হয়তো রেডিমেড কিনেছেন। অথবা দরজির কাছ থেকে মাপ মতো তৈরি করিয়ে নিয়েছেন। অত্যন্ত আরামদায়ক এই পোশাক অফিস হোক বা পার্টি, ক্যারি করা যায় সহজেই। কিন্তু ছোট্ট তিনটে পয়েন্ট আজ আপনাদের সঙ্গে শেয়ার করব। সালোয়ার পরার সময় এই তিনটে ভুল করলে কিন্তু সাজটাই মাটি।

১) সিল্ক বা তসরের কাপড় দিয়ে সালোয়ার না তৈরি করলেই ভাল। কারণ এই ধরনের কাপড় ফুলে থাকে। তাতে আরও মোটা দেখায়। আবার হাঁটতেও অসুবিধে হয়। তাই ফিগার কারেকশন করতে চাইলে সুতি বা লিনেনের কাপড় সালোয়ার তৈরিতে ব্যবহার করুন।

আরও পড়ুন, শাড়ি, ব্লাউজের কনট্রাস্টই ফ্যাশন ট্রেন্ড

২) ছোট ঝুলের ওড়না কিন্তু খুবই বেমানান লাগে। বিশেষত যাঁরা লম্বা, তাঁদের ক্ষেত্রে একদম মানাবে না। তাই কেনা সালোয়ার-কামিজের ওড়না যদি ছোট মনে হয়, প্রয়োজনে আলাদা করে দোপাট্টা কিনে নিন।

৩) পাতিয়ালা প্যান্ট কয়েক বছর আগে ফ্যাশনে ইন ছিল। তবে এখনও অনেকে পাতিয়ালা প্যান্ট বিভিন্ন অনুষ্ঠানে ক্যারি করেন। দেখতেও ভাল লাগে। আবার আরামদায়কও। কিন্তু পাতিয়ালার সঙ্গে লম্বা ঝুলের কামিজ একেবারে বেমানান। শর্ট কামিজ দিয়ে পাতিয়ালা প্যান্ট পরুন, দেখতে ভাল লাগবে।

আরও পড়ুন, লিকুইড লিপস্টিক কীভাবে অ্যাপ্লাই করবেন?