Shiuli Flower: দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান? এই ফুলের গাছ লাগান বাড়িতে

Goddess Laxmi: বাস্তু শাস্ত্র অনুযায়ী, বাড়িতে এমন কিছু গাছ লাগাতে পারেন যাতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বজায় থাকে।

Shiuli Flower: দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান? এই ফুলের গাছ লাগান বাড়িতে
TV9 Bangla Digital

| Edited By: megha

Sep 20, 2022 | 6:15 AM

জীবনে দেবী লক্ষ্মীর আশীর্বাদ সবার প্রয়োজন। সকলেই চান যে তাঁর জীবনে ও সংসারে দেবী লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকুক। ধন, সম্পত্তি সবার যে একই পরিমাণ থাকে তা নয়। কিন্তু স্বাচ্ছন্দ্য ভাবে জীবন কাটানোর জন্য সবাই পরিশ্রম করে। কিন্তু সবাই যে একই ফল পান তা কিন্তু নয়। পরিশ্রম করার সত্ত্বেও কারও কারও ভাণ্ডার অপূর্ণ থেকে যায়। আর এটা যাতে আপনার সঙ্গে না হয় তাই আপনিও নিশ্চয়ই প্রতি বৃহস্পতিবার অর্থাৎ লক্ষ্মীবারে দেবী লক্ষ্মীর আরাধনা করেন। এর পাশাপাশি প্রতি বছর কোজাগরী লক্ষ্মী পুজো করা হয়ে থাকে। কিন্তু এত কিছু করার পরও কারও কারও সংসারে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় না। এর কারণ হতে পারে বাস্তুদোষ। বাস্তু শাস্ত্র অনুযায়ী, বাড়িতে এমন কিছু গাছ লাগাতে পারেন যাতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বজায় থাকে।

বাস্তু শাস্ত্রের মতে, দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ার জন্য বাড়িতে শিউলি ফুলের গাছ লাগাতে পারেন। শিউলি ফুলকে অত্যন্ত শুভ হিসেবে বিবেচিত করা হয়। শিউলি ফুলের সঙ্গে যোগ রয়েছে দেবী দুর্গার। পাশাপাশি শিউ লি ফুল দেবী লক্ষ্মীর প্রিয় ফুল। বাড়িতে শিউলি ফুলের গাছ লাগালে ইতিবাচক শক্তির সঞ্চার ঘটে। বাস্তু শাস্ত্রে মনে করা হয় যে, যে শিউলি ফুল থাকে সেখানে দেবী লক্ষ্মীর বাস। শিউলি ফুল দিয়ে দেবী লক্ষ্মীর আরাধনা করলে ঠাকুর তাঁর আশীর্বাদ ভক্তদের উপর বজায় রাখে।

বাড়িতে বিশেষ দিনে শিউলি ফুলের গাছ লাগানো উচিত। এতে ইতিবাচক শক্তির সঞ্চার ঘটে। বাড়িতে সোমবার বা বৃহস্পতিবার আপনি শিউলি ফুলের গাছ লাগাতে পারেন। অন্যান্য দিনের তুলনায় এই দু’দিন শিউলি ফুলের গাছ লাগালে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। বিশেষ দিক বা শুভ দিকে শিউলি গাছ লাগানো জরুরি। বাস্তু শাস্ত্র মতে বাড়ির উত্তর বা পূর্ব দিকে শিউলি গাছ লাগালে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla