কোভিডের দ্বিতীয় ঢেউয়ে বিপাকে এটিকে মোহনবাগান

এদিকে মলদ্বীপ প্রশাসন জানিয়েছে ১০ তারিখের আগে তারা এএফসি কাপের অংশ নেওয়া কোনো দলকেই তাদের দেশে ঢুকতে দেবেনা।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে বিপাকে এটিকে মোহনবাগান
কোভিডের দ্বিতীয় ঢেউয়ে বিপাকে এটিকে মোহনবাগান
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 7:03 PM

কলকাতা: এফসি কাপ (AFC cup) এর প্রস্তুতি কীভাবে হবে, এই ভাবনায় রাতের ঘুম উড়েছে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। সমস্যা একটা জায়গাতেই করোনার (Corona) দ্বিতীয় ঢেউ (second wave ) ও তাকে নিয়ে তৈরি হওয়া নানা জটিলতা। ২৫ তারিখ থেকে করোনাবিধি মেনে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুশীলন শুরু করার কথা ছিল সবুজ মেরুনের। কিন্তু সেই পরিকল্পনা বিশ বাঁও জলে। কারণ করোনার জন্য ভারতে আসতে পারছেন না দলের একাধিক বিদেশি ফুটবলার। সেই তালিকায় আছেন বাগানের প্রাণভোমরা রয় কৃষ্ণা(Roy Krishna) ও ডেভিড উইলিয়ামস (David Williams)।

করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য বিভিন্ন দেশের সঙ্গে ভারতের বিমান যোগাযোগ এখন নিয়ন্ত্রিত। কিছু কিছু দেশ আপাতত ভারতের সঙ্গে উড়ান যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছে। সমস্যা সেখানেই। বিমান যোগাযোগ বিচ্ছিন্ন থাকায়, ভারতে আসতে পারছেন না ফিজির রয় কৃষ্ণা ও অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়ামস। এদিকে চোদ্দই মে প্রথম ম্যাচে নামতে হবে দলকে।

আরও পড়ুন: IPL 2021 Points Table: কলকাতা বনাম রাজস্থান ম্যাচের আগে দেখে নিন আইপিএলের পয়েন্ট টেবলে কোন দল কোথায় রয়েছে?

এদিকে মলদ্বীপ প্রশাসন জানিয়েছে ১০ তারিখের আগে তারা এএফসি কাপের অংশ নেওয়া কোনো দলকেই তাদের দেশে ঢুকতে দেবেনা। ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণা সেখানে পৌঁছতে পারবেন। দলের বাকিরাও সেখানে পৌঁছাবেন। কিন্তু অনুশীলনটা হবে কবে? ১৪ তারিখ যে প্রথম ম্যাচ। বাগান কর্তারা এফসির সঙ্গে কথা বলছেন। এশিয়ার ফুটবল নিয়ামক সংস্থার যেন মলদ্বীপকে অনুরোধ করে, এটিকে মোহনবাগানকে কিছুদিন আগে সে দেশে ঢোকার অনুমতি দিতে। একমাত্র তাহলেই অনুশীলন করে মাঠে নামতে পারবে হাবাস এর দল।