প্রতিশ্রুতি দিয়ে দেশে ফিরছেন ব্রাইট

বিনিয়োগকারী সংস্থার কর্তাদের আশ্বস্ত করেছেন স্বয়ং ব্রাইট এনোবাখারে। তিনি বলেছেন, ভারতে খেললে লাল-হলুদ জার্সিই গায়ে চাপাবেন। ব্রাইটকে মার্চ অবধি অপেক্ষা করতে বলেছেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা।

প্রতিশ্রুতি দিয়ে দেশে ফিরছেন ব্রাইট
ব্রাইটকে রাখতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 7:19 PM

কলকাতা: প্রথম আইএসএল মরশুমটা মোটেই ভালো গেল না লাল-হলুদের। এসসি ইস্টবেঙ্গলের আইএসএল পর্ব শেষ। মশাল বাহিনী এখন ভাঙা হাট। ফুটবলারদের বাড়ি ফেরার পালা। ওড়িশার বিরুদ্ধে শেষ ম্যাচে ৬ গোল হজম করতে হয়েছে ফাউলারের দলকে। এই আইএসএল মরসুমটা তাড়াতাড়ি ভোলার চেষ্টা করছেন সদস্য, সমর্থকেরা।

আরও পড়ুন: পেড্রো ম্যাজিকে আই লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডে মহমেডান

কালকের মধ্যেই ফেরার বিমান ধরবেন ব্রাইট, স্টেইনম্যানরা। পরের মরশুমের জন্য ব্রাইটদের ধরে রাখতে আগেভাগে আসরে নামলেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা। ফাউলারের কোচিং স্টাইল নিয়ে প্রশ্ন তুলেছেন বিশেষজ্ঞরা। সমর্থকেরাও ক্ষুব্ধ লিভারপুলের প্রাক্তনীর কোচিংয়ে। আইএসএলে মাত্র ৩টে ম্যাচ জিতেছে এসসি ইস্টবেঙ্গল। ৮টিতে ড্র আর ৯টিতে হার। নিদেনপক্ষে ওড়িশা ম্যাচটা জিতে মরসুম শেষ করতে চেয়েছিলেন ফাউলার। কিন্তু ওড়িশা ম্যাচের দুঃস্বপ্ন দ্রুত ভোলার চেষ্টা করছেন সমর্থকেরা।

আরও পড়ুন: ব্যাট বলের বদলে শ্রীলঙ্কার ক্রিকেটারের হাতে বাসের স্টিয়ারিং

স্টেইনম্যানের সঙ্গে পরের মরসুমেও চুক্তি রয়েছে এসসি ইস্টবেঙ্গলের। কিন্তু ব্রাইট! তাঁকে নিয়ে কী করবেন কর্তারা?আইএসএলের বাকি টিমের নজরে রয়েছেন নাইজেরিয়ান তারকা। মুম্বই আর এটিকে মোহনবাগানের কর্তারা তাকে অফার দিয়ে রেখেছে। অফার রয়েছে বিদেশি ক্লাবেরও। এপ্রিল অবধি ব্রাইটের সঙ্গে চুক্তি রয়েছে এসসি ইস্টবেঙ্গলের। তাই এখনই অন্য কোনও ক্লাবের সঙ্গে চুক্তি করতে অসুবিধা নেই নাইজিরান তারকার। লাল-হলুদের বিনিয়োগকারী সংস্থা আর ক্লাবের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। এখনও বাঙ্গুর গোষ্ঠীর দেওয়া টার্মশিটে সই করেননি ক্লাব কর্তারা। সেই সমস্যা মিটলেই ব্রাইটের সঙ্গে চুক্তি বাড়াতে পারবে এসসি ইস্টবেঙ্গল। তবে বিনিয়োগকারী সংস্থার কর্তাদের আশ্বস্ত করেছেন স্বয়ং ব্রাইট এনোবাখারে। তিনি বলেছেন, ভারতে খেললে লাল-হলুদ জার্সিই গায়ে চাপাবেন। ব্রাইটকে মার্চ অবধি অপেক্ষা করতে বলেছেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা।