নাইট সংসারে যোগ দিলেন দুই তারকা

সোমবার গভীর রাতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সুনীল নারিন (Sunil Narine) ও আন্দ্রে রাসল (Andre Russell)। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেছে নাইট রাইডার্স।

নাইট সংসারে যোগ দিলেন দুই তারকা
এবার ইডেনে এই ছবি দেখা যাবে না বলেই মনে করছে ক্রিকেট মহল। ছবি সৌ: টুইটার
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 7:26 PM

মুম্বই: আইপিএল ১৪’র (IPL 14) প্রস্তুতি পর্ব শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এখনও কোনও ক্রিকেটার মাঠে নামেননি। শনিবার ভারতীয় ক্রিকেটারদের একটা বড় অংশ যোগ দিয়েছে হোটেলে। সেখানে সাত দিনের কোয়ারান্টিন পর্ব চলবে। সোমবার গভীর রাতে দলের সঙ্গে যোগ দিলেন আরও দুই তারকা। সুনীল নারিন (Sunil Narine) ও আন্দ্রে রাসল (Andre Russell)। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেছে নাইট রাইডার্স। হোটেলে পৌঁছে তাঁরাও ঢুকে পড়েছেন সাত দিনের কোয়ারান্টিন পর্বে। ওয়েস্ট ইন্ডিজ থেকে মার্কিন যুক্তরাষ্ট্র হয়ে ভারতে এসেছেন তাঁরা।

ভারতে পৌঁছে নাইট সমর্থকদের রাসেলের বার্তা, ‘তোমাদের আরও কাছাকাছি পৌঁছে গেছি আমরা। তোমারা মাঠে এসে আমাদের জন্য গলা ফাটাও বা টিভিতে খেলা দেখে আমাদের সমর্থন করো। এবার আমাদের মাঠে নেমে খেলা দেখানোর পালা। করবো লড়বো জিতব।’

আরও পড়ুন: ২০২১ সালের পুনে ফিরল ১৯৯২ বিশ্বকাপে

দীনেশ কার্তিক, বরুণ চক্রবর্তী, রাহুল ত্রিপাঠী, কমলেশ নাগরকোটিরা শনিবার দলের সঙ্গে যোগ দিয়েছেন। এবার চলে এলেন রাসেল ও নারিন। হোটেলে কোয়ারান্টিন পর্বে বেশ কয়েকবার কোভিড টেস্ট হবে ক্রিকেটারদের। সেই রিপোর্ট নেগেটিভ এলেই অনুশীলনে নামার সুযোগ পাবেন নাইট ক্রিকেটাররা। গতবছর আরব দেশের আইপিএলে যে ধরণের কোভিড বিধি মেনে টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল, এবারও তাই হচ্ছে।