দেশীয় জার্সিতে ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে মাঠে স্টার্করা

টি-২০ সিরিজে ভারতের বিপক্ষে দেশীয় জার্সি পরবে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা।

দেশীয় জার্সিতে ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে মাঠে স্টার্করা
দেশীয় শার্ট পরিহিত অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Nov 24, 2020 | 1:28 PM

TV9 বাংলা ডিজিটাল : ভারতের (India) বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজে (T20s) অস্ট্রেলিয়ান ক্রিকেট দল(Australian men’s team) বিশেষভাবে ডিজাইন করা দেশীয় জার্সি (Indigenous jersey) পরতে চলেছে। জানা গেছে যে, ক্রিকেটের প্রতি অস্ট্রেলিয়ানদের ভূমিকাকে স্বীকৃতি ও উৎসাহ দেওয়ার লক্ষ্যেই এই পদক্ষেপ।

ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) বুধবার জার্সির ডিজাইন উন্মোচন করে। প্রস্তুতকারক সংস্থা আন্টি ফিয়ানা ক্লার্ক এবং কোর্টনি হেগেনের সহযোগিতায় নতুন জার্সিটি ডিজাইন করা হয়েছে।

জার্সির নকশা দেখে অস্ট্রেলিয়ান ক্রিকেটের পূর্বপুরুষ সম্পর্কে ধারণা পাওয়া যায়। তার সাথে সাথেই অতীত, বর্তমান এবং ভবিষ্যতের ক্রিকেটারদের একটি গতিপথ সম্পর্কেও ধারণা করা যায়।

অস্ট্রেলিয়ান ক্রিকেট দল এবার তাঁদের মহিলা ক্রিকেট দলকে অনুসরন করতে চলেছে। যারা এই বছরের শুরুর দিকে ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচে একটি দেশীয় জার্সি পরে খেলেছিল।

নতুন ডিজাইনের জার্সি পরে অসি তারকা পেস বোলার মিচেল স্টার্ক জানান নতুন জার্সিতে মাঠে নামার জন্য তিনি মুখিয়ে।

প্রসঙ্গত, ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হবে ২ নভেম্বর সিডনিতে। প্রথমে তিনটি ওয়ানডে এবং তারপরে তিনটি টি-২০ ও শেষে ৪ টি টেস্ট হবে। ৪ ডিসেম্বর টি-২০ সিরিজ শুরু হবে মানুকা ওভালে । সেই সিরিজেই নতুন জার্সিতে মাঠে নামবেন অসিরা।