Big changes in RCB for IPL 2021: বিরাটের আরসিবিতে তিন বড় পরিবর্তন

দ্বিতীয় পর্বের আইপিএলে (IPL) বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দলে বড়সড় পরিবর্তন।

Big changes in RCB for IPL 2021: বিরাটের আরসিবিতে তিন বড় পরিবর্তন
Big changes in RCB for IPL 2021: বিরাটের আরসিবিতে তিন বড় পরিবর্তন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 4:09 PM

নয়াদিল্লি: দ্বিতীয় পর্বের আইপিএলে (IPL) বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দলে বড়সড় পরিবর্তন। তিন বিদেশি ক্রিকেটারকে দলে না পাওয়ার জন্য পরিবর্ত ক্রিকেটারদের নিতে হয়েছে বিরাটের দলকে। অজি ক্রিকেটার অ্যাডাম জাম্পার (Adam Zampa) বদলে আরিসিবিতে (RCB) যোগ দিলেন শ্রীলঙ্কান অলরাউন্ডার ভানিন্দু হাসারঙ্গা (Wanindu Hasaranga)।

শুধু হাসারঙ্গাই নয় বিরাটদের সংসারে যোগ দিলেন আরও এক লঙ্কান ক্রিকেটার দুশমন্ত চামিরা (Dushmantha Chameera)। তিনি অজি ক্রিকেটার কেন রিচার্ডসনের (Kane Richardson) পরিবর্তে দলে যোগ দিলেন।

কিউয়ি ক্রিকেটার ফিন অ্যালেনের (Finn Allen) বদলে আরসিবিতে যুক্ত হয়েছেন সিঙ্গাপুরের জাতীয় দলে খেলা টিম ডেভিড (Tim David)।

তবে শুধু ক্রিকেটারদের বদলই হয়নি। আরসিবির হেড কোচ প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার সাইমন ক্যাটিচও (Simon Katich) থাকছেন না বিরাটদের সঙ্গে। তিনি প্রধান কোচের পদ থেকে সরে গিয়েছেন। তাঁর বদলে ব্যাঙ্গালোরের হেড কোচ হয়েছেন নিউজিল্যান্ডের মাইক হেসন (Mike Hesson)।

আরও পড়ুন: IPL 2021: দুবাই উড়ে গেল পন্থের দিল্লি ক্যাপিটালস