ব্যাটের সঙ্গে পরস্ত্রীর তুলনা করে ক্ষমা চাইলেন কার্তিক

রবিবার তৃতীয় ওয়ান ডে ম্যাচে কমেন্ট্রি করার সময় কার্তিক ক্ষমা চেয়ে নেন।

ব্যাটের সঙ্গে পরস্ত্রীর তুলনা করে ক্ষমা চাইলেন কার্তিক
ব্যাটের সঙ্গে পরস্ত্রীর তুলনা করে ক্ষমা চাইলেন কার্তিক
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 10:02 AM

ব্রিস্টল: সদ্য ধারাভাষ্য (Commentary) দেওয়া শুরু করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক (Dinesh Karthik)। শুরুতেই সকলের মন জয় করে নিলেও, খুব তাড়াতাড়িই সমালোচনার মুখেও পড়লেন। ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কার(England vs Sri Lanka) ওয়ান সিরিজের দ্বিতীয় দিন কমেন্ট্রি দিতে গিয়ে তিনি এক বেফাঁস মন্তব্য করে বসেন। কার্তিক বলেন, “বেশির ভাগ ব্যাটসম্যানেরই নিজের ব্যাট পছন্দ হয় না। তাঁদের সব সময় অন্যের ব্যাট ভালো লাগে। বা… ব্যাট হল পরস্ত্রী-র মতো। যা সবসময়ই ভালো লাগে।” এই মন্তব্যের জন্য রবিবার তৃতীয় ওয়ান ডে ম্যাচে কমেন্ট্রি করার সময় কার্তিক ক্ষমা চেয়ে নেন।

তিনি বলেছেন, “গত ম্যাচে আমি যা বলেছি তার জন্য আমি সকলের কাছে ক্ষমা চাইছি। ওই রকম কিছু বলা আমার উদ্দেশ্য ছিল না। ভুল করেছি আমি। তাই আমি প্রত্যেকের কাছে ক্ষমা চাইছি। আমি ঠিক বলিনি।” পাশাপাশি তিনি জানান এমন মন্তব্য করার জন্য তিনি অনুতপ্ত।

কার্তিক আরও বলেন, “আমি সত্যিই ভীষণ দুঃখিত। এমন ঘটনা আর কোনওদিন হবে না। এমন মন্তব্য করার জন্য আমার স্ত্রী এবং মাও আমাকে অনেক কথা শুনিয়েছে।” এই সবে নতুন ইনিংস শুরু করেছেন কার্তিক। ধারাভাষ্য দিতে গিয়ে, ক্রিকেট নিয়ে তাঁর বুদ্ধির জন্য ঠিক যতটা তাড়াতাড়ি প্রশংসা পেয়েছিলেন, এমন বেফাঁস মন্তব্য করে ঠিক ততটা তাড়াতাড়ি নেট নাগরিকদের রোষের মুখে পড়লেন। তাঁর ধারাভাষ্যের জনপ্রিয়তায় এই ঘটনার জন্য ভাটা পড়ল কিনা তা সময়ই বলবে। তবে তিনি ক্ষমা চেয়ে নেওয়ায়, এই ব্যাপারটা নিয়ে আর জলঘোলা না হওয়ার সম্ভাবনাই বেশি।

আরও পড়ুন: ‘ব্যাট অনেকটা পরস্ত্রীর মতো’ বেফাঁস মন্তব্য কার্তিকের