Ben Stokes: ৬ মাস পর ব্যাট হাতে বেন স্টোকস

আঙুলের চোটের কারণেই নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছেন স্টোকস। টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) তাঁকে খেলতে দেখা যাবে না। এমনকি, অ্যাসেজ (Ashes) সিরিজেও নেই স্টোকস।

Ben Stokes: ৬ মাস পর ব্যাট হাতে বেন স্টোকস
Ben Stokes: ৬ মাস পর ব্যাট হাতে বেন স্টোকস (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 9:26 AM

লন্ডন: ১২ এপ্রিল বাঁ হাতের তর্জনিতে চোট পেয়ে আইপিএল (IPL) থেকে ছিটকে গিয়েছিলেন। দীর্ঘ ৬ মাস পর আবার ব্যাট হাতে তুলতে পারলেন বেন স্টোকস (Ben Stokes)। তবে আঙুলে এখনও জড়ানো রয়েছে ব্যান্ডেজ। যার অর্থ হল, ক্রিকেটের মূলস্রোত থেকে আরও কিছু দিন দূরে থাকতে হবে ইংল্যান্ডের (England) অলরাউন্ডারকে।

টুইটারে নিজেই ছবি পোস্ট করে চোটের আপডেট দিয়েছেন স্টোকস। তাতে লিখেছেন, ‘১২ এপ্রিল আঙুল ভেঙে গিয়েছিল। তারপর আবার ব্যাট হাতে তুলতে পারলাম।’

আঙুলের চোটের কারণেই নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছেন স্টোকস। টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) তাঁকে খেলতে দেখা যাবে না। এমনকি, অ্যাসেজ (Ashes) সিরিজেও নেই স্টোকস। তবে শুধু যে চোটের কারণেই তাঁর সরে থাকা তা নয়, মানসিক স্বাস্থ্যেরও প্রসঙ্গ রয়েছে এখানে। আইপিএলের পরই কিন্তু দেশের হয়ে ক্রিকেট থেকে সরে গিয়েছিলেন। যা নিয়ে বিস্তর কথাও হয়েছিল।

বেন স্টোকসের মতো অলরাউন্ডার টিমে না থাকায় ইংল্যান্ড অনেকটাই দুর্বল হয়ে গিয়েছে। বিশেষ করে মিডল অর্ডারে টানার মতো ব্যাটার পাওয়া যাচ্ছে না। সেই সঙ্গে চতুর্থ বোলারও নেই জো রুটদের হাতে। যা চাপ বাড়াচ্ছে টিমের। ইংল্যান্ডকে বিশ্বকাপ দেওয়া ক্রিকেটারের ইনজুরি আপডেট থেকে অনেকেই আন্দাজ করছেন এ বার বাইশ গজে দ্রুত ফিরবেন স্টোকস।

আরও পড়ুন: মেয়েদের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের ম্যাসকট ‘ইভা’ প্রকাশ করল ফিফা