T20 World Cup 2022: সেমিফাইনালের আগে ‘আগুনে’ মেজাজে কোহলি!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Nov 08, 2022 | 7:48 PM

Virat Kohli: ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে বিরাট কোহলি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে তিনি নেটে ব্যাটিং করছেন। পুল, হুক, ড্রাইভ, কাট--- সাবলীল খেলছেন নানা শট।

T20 World Cup 2022: সেমিফাইনালের আগে 'আগুনে' মেজাজে কোহলি!
সেমিফাইনালের আগে 'আগুনে' মেজাজে কোহলি!

মেলবোর্ন: অ্যাডিলেড বরাবরই তাঁর জন্য পয়া মাঠ। এই মাঠেই প্রথম টেস্ট সেঞ্চুরি তাঁর। চলতি বিশ্বকাপেও বাংলাদেশের বিরুদ্ধে ৬৪ রান করেন এই মাঠেই। আর সেই মাঠেই সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হতে যাচ্ছে ভারতীয় টিম। মাঝে আর একটা দিন। বিশ্বকাপে ইংল্যান্ডের শুরুটা মোটেও ভালো ছিল না। কিন্তু ধীরে ধীরে নিজেদের মেলে ধরেছে জস বাটলারের টিম। টপ অর্ডার ব্যাটাররা ফর্মে ফিরেছেন। অলরাউন্ডাররা পারফর্ম করছেন। সেই সঙ্গে বোলাররাও দারুণ ছন্দে আছেন। ভারত বনাম ইংল্যান্ড (India vs England) যে আর একটা উত্তেজক ম্যাচ হতে চলেছে বিশ্বকাপে, তা নিয়ে সন্দেহ নেই। তবে ভারতীয় টিম সর্বস্ব দেওয়ার জন্য মুখিয়ে রয়েছে। কেন, তা তুলে ধরল TV9Bangla

ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে বিরাট কোহলি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে তিনি নেটে ব্যাটিং করছেন। পুল, হুক, ড্রাইভ, কাট— সাবলীল খেলছেন নানা শট। ইনস্টাগ্রামে নিজের অনুশীলনের ওই ভিডিও পোস্ট করে কোহলি লিখেছেন যে, তিনি খুব উপভোগ করছেন নেট সেশন। এই ভিডিয়োর নিচে সূর্যকুমার যাদব কমেন্টও করেছেন। তাতে লিখেছেন, ‘আগুন!’ সেই কমেন্টের রিপ্লাইয়ে খোদ বিরাটই লিখেছেন, ‘ভাও, পুরো আগুন।’

বিরাটের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অসংখ্য মানুষ কমেন্ট করেছেন কয়েক মিলিয়ন ভিউ হয়েছে ভিডিয়োটি। কমেন্টও পড়েছে ২০ হাজারের উপর। তাতে আবার কেভিন পিটারসেন একটি মজার কমেন্ট করেছেন। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার লিখেছেন, “বৃহস্পতিবার ছুটি নাও। তুমি জানো খুব ভালো করে যে আমি তোমাকে ভীষণ ভালোবাসি। কিন্তু বৃহস্পতিবার শান্ত থেকো।”

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

এ বারের বিশ্বকাপে দারুণ ফর্মে আছেন বিরাট। তাতেই যে তৃপ্ত নন, তা বিরাটের আগ্রাসন দেখেই বোঝা যাচ্ছে। অস্ট্রেলিয়ার মাটি থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপটা নিয়ে ফিরতে চান কিং কোহলি!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla