T20 World Cup 2022: ফাইনালে ভারত বনাম পাক যুদ্ধই চাইছেন ইনজি

১৯৯২ বিশ্বকাপে সেমিফাইনালে কিউদের হারিয়ে ফাইনালে উঠেছিল পাকিস্তান। ফাইনালে ইংলান্ডের মুখোমুখি হয় পাকিস্তান। এ বারও সেই ঘটনার পুনরাবৃত্তি হতে পারে।

T20 World Cup 2022: ফাইনালে ভারত বনাম পাক যুদ্ধই চাইছেন ইনজি
T20 World Cup 2022: ফাইনালে ভারত বনাম পাক যুদ্ধই চাইছেন ইনজি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 1:59 PM

করাচি: বুধবার নিউজিল্যান্ডকে হারিয়ে করে ফাইনালে গিয়েছে তাঁর দল। এরপরই নিজের ইউটিউব চ্যানেল ‘ইনজামাম উল হক-দ ম্যাচ উইনার’-এ বাবর আজমের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হক (Inzamam ul Haq)। ১৯৯২ সালে অস্ট্রেলিয়ার মাটিতেই ওয়ান ডে বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান (Pakistan)। সে বারও কেউ ইমরান খানের টিমকে সম্ভাব্য চ্যাম্পিয়নের তালিকায় রাখেনি। গ্রুপ লিগেও পাকিস্তান হাল ভালো ছিল না। সেখান থেকে আচমকাই সেমিফাইনালে উঠে আসে গ্রিন আর্মি। শেষ পর্যন্ত চ্যাম্পিয়নও হয়ে যায়। ইমরানের টিমে সে বার একঝাঁক তরুণ ক্রিকেটার ছিলেন। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসদের সঙ্গে তরুণ ইনজামাম উল হক। এঁরা প্রত্যেকেই অবদান রেখেছিলেন দেশের হয়ে প্রথম জেতা বিশ্বকাপে। বাবর আজমদের দেখে ৩০ বছর আগের সেই বিশ্বকাপের কথা মনে পড়ে যাচ্ছে ইনজির। প্রাক্তন পাক ক্রিকেটারের বক্তব্যের ঝলক তুলে ধরল TV9Bangla

১৯৯২ বিশ্বকাপে সেমিফাইনালে কিউদের হারিয়ে ফাইনালে উঠেছিল পাকিস্তান। ফাইনালে ইংলান্ডের মুখোমুখি হয় পাকিস্তান। এ বারও সেই ঘটনার পুনরাবৃত্তি হতে পারে। এমনই বিশ্বাস ইনজামামের। আবার রোহিত শর্মার ভারতও উঠতে পারে ফাইনালে। তা যদি হয়, ফাইনালে বাইশ গজে যুদ্ধে নামবে দুই যুযুধান টিম। বিপক্ষে যেই থাকুক না কেন, ফাইনাল ঐতিহাসিক ম্যাচ হতে চলেছে বলে মনে করছেন আত্নবিশ্বাসী ইনজি।

প্রাক্তন অধিনায়কের গলায় নিজের দলের প্রশংসা শোনা গিয়েছে। শাহিন আফ্রিদির দুরন্ত প্রত্যাবর্তনেও একই সঙ্গে খুশি তিনি। গত ম্যাচে আফ্রিদির পারফরম্যান্সের কথা বলতে গিয়ে তিনি বলেন, “অষ্ট্রেলিয়ার মাটিতে প্রত্যাবর্তন কখনওই সহজ হয় না। তার পরও শাহিন যে ভাবে ফিরে এসেছে, তা সত্যিই প্রশংসনীয়।” ইনজামাম চাইছেন, ফাইনালে ভারত-পাকিস্তন লড়াই-ই হোক।