IPL 2024: বিতর্কে ভরা ক্রিকেটার, আইপিএল তারকার নামে স্টেডিয়াম!

Stadium to Be Named after Cricketer:অস্ট্রেলিয়ার অন্যতম সফল ওপেনার ডেভিড ওয়ার্নার। টেস্ট ক্রিকেটের ইতিহাসে অজি ব্যাটারদের মধ্যে রানের নিরিখে পঞ্চম স্থানে রয়েছেন ডেভি। তেমনই নানা বিতর্কও রয়েছে। বিশেষ করে বলতে হয় স্যান্ডপেপার গেট কান্ড। দক্ষিণ আফ্রিকার মাটিতে বল বিকৃতি কান্ডের সময় অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক ছিলেন ওয়ার্নার। স্টিভ স্মিথ ক্যাপ্টেন।

IPL 2024: বিতর্কে ভরা ক্রিকেটার, আইপিএল তারকার নামে স্টেডিয়াম!
Image Credit source: X
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 7:55 PM

টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ওয়ান ডে আন্তর্জাতিকেও খেলবেন না। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে পুরোপুরি অবসর। তবে ডেভিড ওয়ার্নার ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট চালিয়ে যাবেন, এমনটাই প্রত্যাশা করা যায়। সুযোগ পেলে আরও কয়েক বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এবং বিশ্বের অন্যান্য় ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবেন ডেভিড ওয়ার্নার, এটুকু প্রত্যাশা করাই যায়। তাঁর নামেই হতে চলেছে স্টেডিয়াম। বিস্তারিত জেনে নিন TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

অস্ট্রেলিয়ার অন্যতম সফল ওপেনার ডেভিড ওয়ার্নার। টেস্ট ক্রিকেটের ইতিহাসে অজি ব্যাটারদের মধ্যে রানের নিরিখে পঞ্চম স্থানে রয়েছেন ডেভি। তেমনই নানা বিতর্কও রয়েছে। বিশেষ করে বলতে হয় স্যান্ডপেপার গেট কান্ড। দক্ষিণ আফ্রিকার মাটিতে বল বিকৃতি কান্ডের সময় অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক ছিলেন ওয়ার্নার। স্টিভ স্মিথ ক্যাপ্টেন। দ্বিতীয় জনের ক্যাপ্টেন্সি ব্যান তুলে নেওয়া হলেও ওয়ার্নারের ক্ষেত্রে তেমন হয়নি। ভারতীয় ক্রিকেটে অবশ্য জনপ্রিয় ডেভিড ওয়ার্নার। দেশের হয়ে আর নেতৃত্বের সুযোগ না পেলেও আইপিএলের নেতৃত্বে তিনি খুশি, এমনটাও বলেছিলেন ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নারকে নিয়ে অস্ট্রেলিয়ায় ভিন্নমত রয়েছে। কারও কাছে নায়ক, কারও কাছে ভিলেন। তাঁকে নিয়ে দেশে যে মানসিকতাই থাকুক না কেন, বিশ্বের নানা ফ্র্যাঞ্চাইজি লিগে জনপ্রিয়তা তুঙ্গে। ওয়ার্নার সম্মান জানাতে বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে তাঁর জন্মস্থানে। ইস্টার্ন সিডনির ম্যাট্রাভিলে বেড়ে ওঠা। রান্ডউইক সিটি কাউন্সিলের প্রাথমিক পরিকল্পনা ছিল, হেফ্রন পার্কের একটি নেট ওয়ার্নারের নামে করা। পরে অবশ্য সিদ্ধান্ত বদল হয়। মারোবা স্নেপ পার্ক ইন্ডোর ক্রিকেট সেন্টারটি ডেভিড ওয়ার্নারের নামে করা হবে। সোশ্যাল মিডিয়ায় পোস্টে ওয়ার্নারের কেরিয়ারকে সম্মান জানানোর এই সিদ্ধান্ত জানানো হয়েছে।