Gautam Gambhir: শাহরুখ বিরাট সফল হলেও এক জায়গায় হেরেছেন, অজানা তথ্য ফাঁস করলেন KKR মেন্টর গম্ভীর

কেকেআর চিপকে হায়দরাবাদকে হারানোর পর বার বার ক্যামেরা ফোকাস করছিল গৌতম গম্ভীরকে। শুধু তাই নয়, কেকেআরের মালিক খোদ শাহরুখ খানও (Shah Rukh Khan) মেন্টর গম্ভীরের কপালে ভরসার চুমু দিয়ে উচ্ছ্বাসে ভেসেছিলেন। তাঁদের সমীকরণ পরিষ্কার করে দেয় সেই ছবি। শাহরুখ যে অসম্ভব ভালো মালিক এ কথা বার বার বলেছেন গৌতম। কিন্তু এ বার শাহরুখের ব্যর্থতার এক অজানা গল্প শোনালেন গম্ভীর।

Gautam Gambhir: শাহরুখ বিরাট সফল হলেও এক জায়গায় হেরেছেন, অজানা তথ্য ফাঁস করলেন KKR মেন্টর গম্ভীর
শাহরুখ বিরাট সফল হলেও এক জায়গায় হেরেছেন, অজানা তথ্য ফাঁস করলেন গম্ভীর
Follow Us:
| Updated on: May 31, 2024 | 11:40 PM

কলকাতা: গৌতম গম্ভীর (Gautam Gambhir) নাইট টিমের সোনার সময় ফিরিয়েছেন। তিনি মেন্টর হয়ে কলকাতা নাইট রাইডার্সে ফেরার পর থেকেই কেকেআরের অনুরাগীরা ট্রফির স্বপ্ন দেখা শুরু করেছিলেন। এ বছর নাইট ভক্তদের সেই স্বপ্নপূরণ করেছেন শ্রেয়স আইয়ার, আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। কেকেআরের তৃতীয় বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যে যে গৌতম গম্ভীরের বিরাট অবদান রয়েছে, তা বলছেন সকলে। কেকেআর চিপকে হায়দরাবাদকে হারানোর পর বার বার ক্যামেরা ফোকাস করছিল গৌতম গম্ভীরকে। শুধু তাই নয়, কেকেআরের মালিক খোদ শাহরুখ খানও (Shah Rukh Khan) মেন্টর গম্ভীরের কপালে ভরসার চুমু দিয়ে উচ্ছ্বাসে ভেসেছিলেন। তাঁদের সমীকরণ পরিষ্কার করে দেয় সেই ছবি। শাহরুখ যে অসম্ভব ভালো মালিক এ কথা বার বার বলেছেন গৌতম। কিন্তু এ বার শাহরুখের ব্যর্থতার এক অজানা গল্প শোনালেন গম্ভীর।

কেকেআর এ বারের আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর রাতভর নাইট শিবিরে সেলিব্রেশন হয়েছিল। যেখানে কেকেআরের ক্রিকেটাররা নাচ-গান আড্ডায় মেতে উঠেছিলেন। কিন্তু নাইট টিমের একজন সেখানেও ছিলেন দর্শক। এই তিনি হলেন কেকেআরের মেন্টর গৌতম গম্ভীর। তাঁকে কোনও ভাবেই নাচ করার জন্য মানিয়ে উঠতে পারেননি শাহরুখ খান। আর এখানেই কিং খানের ব্যর্থতার গল্প তুলে ধরেছেন গৌতম গম্ভীর।

ড্রেসিংরুমে পেপ টক দেওয়া থেকে শুরু করে মাঠে ক্রিকেটারদের তাতানো, সব কিছু পারেন গৌতম। কিন্তু তিনি নাচতে পারেন না। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে গৌতম বলেছেন, ‘আমি নাচ করতে পারি না। গানও করতে পারি না। কিন্তু অন্যরা যখন নাচ করে, সেটা দেখে উপভোগ করতে পারি। আর সেটা করেছি আমি। শাহরুখ ভাই ওনার জীবনে অনেক সফল, ভবিষ্যতেও সফল হবেন, কিন্তু একটা বিষয়ে তিনি ব্যর্থ। তিনি আমাকে নাচ করার জন্য রাজি করাতে পারেননি। শুধু এই একটা জায়গাতেই শাহরুখ সাফল্য পাননি।’