Gautam Gambhir: ভিডিয়ো: ধোনি-রোহিত নেই ধারেকাছে, বিরাটকে ক্রিকেটের ‘শাহেনশাহ’ বাছলেন গুরু গম্ভীর

Watch Video: সম্প্রতি দিল্লি প্রিমিয়ার লিগে টিম ইন্ডিয়ার হেড কোচকে খোশমেজাজে পাওয়া গিয়েছিল। সেখানে তাঁকে বলিউডের কিছু সিনেমার মুখ্য চরিত্র ভাগ করে দিতে বলা হয় ক্রিকেটারদের মধ্যে। সেখানে তিনি ক্রিকেটের শাহেনশাহ হিসেবে ধোনি, রোহিতদের নয়, বেছে নেন বিরাটকে।

Gautam Gambhir: ভিডিয়ো: ধোনি-রোহিত নেই ধারেকাছে, বিরাটকে ক্রিকেটের 'শাহেনশাহ' বাছলেন গুরু গম্ভীর
Gautam Gambhir: ভিডিয়ো: ধোনি-রোহিত নেই ধারেকাছে, বিরাটকে ক্রিকেটের 'শাহেনশাহ' বাছলেন গুরু গম্ভীরImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 11:46 PM

কলকাতা: ভারতীয় টিমের হেড কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) সত্যিই বেশ গম্ভীর। সোজাসাপটা কথা বলায় তিনি বিশ্বাসী। যে কারণে অনেক সময় অনেকের বিরাগভাজন হন তিনি। তবে সময় সময় রাগী থাকেন না গৌতম। মাঝে মাঝে তিনিও থাকেন খোশমেজাজে। সম্প্রতি দিল্লি প্রিমিয়ার লিগে টিম ইন্ডিয়ার (Team India) হেড কোচকে তেমনই খোশমেজাজে পাওয়া গিয়েছিল। সেখানে তাঁকে বলিউডের কিছু সিনেমার মুখ্য চরিত্র ভাগ করে দিতে বলা হয় ক্রিকেটারদের মধ্যে। সেখানে তিনি ক্রিকেটের শাহেনশাহ হিসেবে মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মাদের নয়, বেছে নেন বিরাটকে। আর কোন ক্রিকেটারকে কোন তকমা দিলেন গম্ভীর?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, টিভি প্রেজেন্টার শেফালি বাগ্গা প্রশ্ন করছেন গৌতম গম্ভীরকে। সেখানে ‘বাদশা’ হিসেবে গৌতম বেছে নেন যুবরাজ সিংকে। এরপর ‘অ্যাংরি ইয়ং ম্যান’ এর প্রসঙ্গ উঠলে তিনি নিজের কথা বলেন। ‘দাবাঙ্গ’ হিসেবে গৌতি বেছে নেন সচিন তেন্ডুলকরকে। ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরাকে ‘খিলাড়ি’ বলেন গম্ভীর। একইসঙ্গে তিনি জানান, বুমরার খেতাবটাই সবকিছুর মধ্যে থেকে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এই খবরটিও পড়ুন

বর্তমান তারকা ক্রিকেটারদের পাশাপাশি গম্ভীর ‘মিস্টার পারফেকশনিস্ট’ ও ‘টাইগার’ হিসেবে দুই প্রাক্তন ক্রিকেটারকে বেছে নেন। তিনি ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ রাহুল দ্রাবিড়কে। আর ‘টাইগার’ বলেন, ভারতের প্রাক্তন ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

গৌতম গম্ভীরের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ানকেও একই প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছে।