Ravindra Jadeja: ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে ছবি পোস্ট, আইপিএল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য জাডেজার

IPL 2022: মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাডেজা। আগামী বছরের আইপিএলের জন্য চেন্নাই সুপার কিংস রবীন্দ্র জাডেজাকে রিটেন করেছে।

Ravindra Jadeja: ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে ছবি পোস্ট, আইপিএল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য জাডেজার
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 5:07 PM

চেন্নাই: বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজার সঙ্গে মহেন্দ্র সিং ধোনির সম্পর্কের কথা কারও অজানা নয়। বলা যায়, আইপিএল থেকে যাত্রা শুরুর ধোনির হাত ধরেই বিশ্ব ক্রিকেট উত্থান জাডেজার। চোটের কারণে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন অলরাউন্ডার। বিশ্বকাপে জাডেজার অনুপস্থিতি যে দলের ভারসাম্য নষ্ট করেছে, একাধিক ম্যাচে তা বোঝা গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে লজ্জার হারের পর সোশ্যাল মিডিয়াতে জাডেজার ইঙ্গিতপূর্ণ পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে।

View this post on Instagram

A post shared by Ravindrasinh jadeja (@ravindra.jadeja)

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাডেজা। আগামী বছরের আইপিএলের জন্য চেন্নাই সুপার কিংস রবীন্দ্র জাডেজাকে রিটেন করেছে। চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়ার পর থেকে জাডেজার সঙ্গে টিম ম্যানেজমেন্টের সংঘাতের গুঞ্জন ছড়িয়ে পড়িয়েছিল। জাডেজা অধিনায়কত্ব ছাড়তেই ধোনির হাতে পুনরায় নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়া হয়েছিল। কিন্তু জাডেজা ও চেন্নাই টিম ম্যানেজমেন্ট নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু জাডেজাকে রিটেন করায় যাবতীয় জল্পনার অবসান হল। ধোনির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জাডেজা লিখেছেন, ‘সব কিছু ঠিক আছে, রিস্টার্ট’। ২৩ ডিসেম্বর আইপিএলের মিনি অকশনের আগে জাডেজাকে রিটেন করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

২০২২ সালের আইপিএলে জাডেজাকে অধিনায়কের দায়িত্ব দিয়েছিল চেন্নাই টিম ম্যানেজমেন্ট। কিন্তু মাঝপথে জাডেজা ক্যাপ্টেনসি ছেড়ে দেওয়ার কারণে ধোনির হাতে পুনরায় অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়। চোটে আইপিএলের মাঝপথে ছিটকে গিয়েছিলেন জাডেজা। সোশ্যাল মিডিয়া থেকে ২০২১ ও ২০২২ আইপিএল সংস্করণের সব পোস্ট মুছে দিয়েছিলেন জাডেজা। তারপর থেকেই চেন্নাই টিম ম্যানেজমেন্টের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। ইংল্যান্ডের বোলার ক্রিস জর্ডনকে ছেড়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। এ বারের আইপিএল চোট সারিয়ে ফিরে এসে জাডেজা কেমন ফর্মে থাকে, সেটাই এখন দেখার।