Shubman Gill: সচিনের খেয়াল রাখবেন, ‘কথা দিলেন’ গিল

Sachin Tendulkar: শুভমন গিল নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তথ্য সকলের সামনে তুলে ধরছেন না ঠিকই। তবে নেটিজ়েনরা যে কোনও প্রসঙ্গতেই সারা তেন্ডুলকর ও শুভমন গিলকে জুড়ে দিচ্ছে।

Shubman Gill: সচিনের খেয়াল রাখবেন, 'কথা দিলেন' গিল
সচিনের খেয়াল রাখবেন, 'কথা দিলেন' গিল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 3:37 PM

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট মহলে তারকা ওপেনার শুভমন গিলকে (Shubman Gill) নিয়ে হইচই চলছেই। বর্তমানে দুরন্ত ছন্দে রয়েছেন পঞ্জাব তনয়। নিজামের শহরে বছর তেইশের গিল কেরিয়ারের এক স্মরণীয় ওডিআই ইনিংস খেলেছেন। ২৩ বছর বয়সে ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করার পর থেকে দেশ-বিদেশে বন্দিত হচ্ছেন শুভমন। সোশ্যাল মিডিয়ায় তিনি রয়েছেন ট্রেন্ডিংয়ে। তাঁর পাশাপাশি ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকরও রয়েছেন টুইটার ট্রেন্ডিংয়ে। বহুদিন ধরেই লিটল মাস্টারের মেয়ে সারার সঙ্গে ভারতের তরুণ তুর্কি শুভমনের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। ২০২২ সালে হঠাৎই জানা যায়, অন্য সারাতে মজেছে গিলের মন। এই অন্য সারা হলেন, বলিউড তারকা সইফ আলি খানের মেয়ে সারা আলি খান। তবে, নিউজিল্যাল্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে ডাবল সেঞ্চুরির পর, ফের শুভমন ও সারা তেন্ডুলকরকে নিয়ে মজেছে নেটিজ়েনরা। টুইটারে কখনও ব্রেকিং নিউজ বলে ট্রেন্ডিং হয়েছে যে, “এ বার আর সারার সঙ্গে গিলের সম্পর্ক নিয়ে সচিন তেন্ডুলকরের আপত্তি থাকবে না।” এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিয়ো যেখানে দেখা গিয়েছে, ফ্যানেরা সচিনকে নিয়ে গিলকে কিছু বলতেই হেসে ফেলেছেন তিনি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা গিয়েছে, টিম বাসের জানালা থেকে সমর্থকদের সঙ্গে হাত মেলাচ্ছেন গিল। সেই সময় ভিড়ের মধ্যে থেকে কোনও সমর্থক গিলকে বলেন, “সচিনের খেয়াল রাখবেন।” যা শোনার পরই গিলের মুখে সলজ্জ হাসি। সঙ্গে সঙ্গে জানালার কাচ টেনে নিয়ে পর্দা দিয়ে দেন গিল।

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়োর কমেন্টে একজন লেখেন, “সারাকে পেয়ে গিয়েছেন শুভমন।” কেউ আরও লিখেছেন, “জামাই বুঝে গিয়েছে।” একজন আবার শুভমনের লজ্জার কথা উল্লেখ করে লিখেছেন, “বেচারা লজ্জা পেয়ে গিয়েছে।”

শুভমন গিল নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তথ্য সকলের সামনে তুলে ধরছেন না ঠিকই। তবে নেটিজ়েনরা যে কোনও প্রসঙ্গতেই সারা তেন্ডুলকর ও শুভমন গিলকে জুড়ে দিচ্ছে। যে কারণে, গিল ভালো পারফর্ম করলে টুইটারে ট্রেন্ডিং হয়ে ভেসে উঠছে সারার নাম। উল্লেখ্য, চলতি নিউজিল্যান্ড সিরিজের দু’টি ম্যাচেই দারুণ পারফর্ম করেছেন গিল। প্রথম ম্যাচে ২০৮ রান করার পর, দ্বিতীয় ম্যাচে ৪০ রানে অপরাজিত থেকে মাঠ ছেড়েছিলেন গিল। এ বার দেখার তৃতীয় ম্যাচে তাঁর ব্যাট কথা বলে কিনা। প্রসঙ্গত, ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ওডিআই ম্যাচ রয়েছে ২৪ জানুয়ারি, মঙ্গলবার ইন্দোরে।