IPL 2024 ভিডিয়ো: রাজস্থান রয়্যালসের প্র্যাক্টিসে সিআর সেভেন!

IPL 2024, Rajasthan Royals: ক্রিকেট মাঠে ফুটবলের গুরুত্ব কতটা এ আর বলার অপেক্ষা রাখে না। একদিকে যেমন ফিটনেস ট্রেনিংয়ের জন্য ফুটবল খেলা হয়, তেমনই ক্রিকেটারদের মধ্যে বোঝাপড়া তৈরিতেও। ক্রিকেটর থেকে কিছুক্ষণের জন্য স্বাদবদল। মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদের ফুটবল স্কিল অজানা নয়। রাজস্থান রয়্যালস প্র্যাক্টিসেও ফুটবল স্কিল দেখা গেল।

IPL 2024 ভিডিয়ো: রাজস্থান রয়্যালসের প্র্যাক্টিসে সিআর সেভেন!
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 10:05 PM

ক্রিকেটের মাঠে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! সশরীরে নন। তবে স্কিলে যেন তাই। এ বারের আইপিএলে অন্যতম ধারাবাহিক দল রাজস্থান রয়্যালস। এ মরসুমে মাত্র দুটি ম্যাচ হেরেছে তারা। গত ম্যাচে না হারলে সরকারি ভাবে প্লে-অফও নিশ্চিত হয়ে যেত সঞ্জু স্যামসনদের। যদিও গত ম্যাচে স্নায়ুর চাপে জয় সানরাইজার্সের। মাত্র ১ রানে হার! রাজস্থানের মুখের গ্রাস কেড়ে নিয়েছিল ভুবনেশ্বর কুমারের অনবদ্য লাস্ট ওভার। এরপর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে রাজস্থান রয়্যালসের।

ক্রিকেট মাঠে ফুটবলের গুরুত্ব কতটা এ আর বলার অপেক্ষা রাখে না। একদিকে যেমন ফিটনেস ট্রেনিংয়ের জন্য ফুটবল খেলা হয়, তেমনই ক্রিকেটারদের মধ্যে বোঝাপড়া তৈরিতেও। ক্রিকেটর থেকে কিছুক্ষণের জন্য স্বাদবদল। মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদের ফুটবল স্কিল অজানা নয়। রাজস্থান রয়্যালস প্র্যাক্টিসেও ফুটবল স্কিল দেখা গেল। তাও আবার ক্যাপ্টেনের। সিআর সেভেন কোত্থেকে এলেন!

রাজস্থান রয়্যালস প্র্যাক্টিসে ফুটবল চলছিল। ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের কাছে দুর্দান্ত একটা পাস আসে। আর কে পায়। সোয়ার্ভিং শটে গোল সঞ্জু স্যামসনের। সতীর্থদের সেলিব্রেশনও ছিল দেখার মতো। ডান পায়ের এত সুন্দর শটে গোলের জন্যই সিআর সেভেন প্রসঙ্গ। আইপিএলে এ বার অন্যতম ফেভারিট রাজস্থান। এর অন্যতম কারণ সঞ্জু স্যামসনের পারফরম্যান্স। দিল্লির বিরুদ্ধে পরবর্তী ম্যাচ জিতে প্লে-অফ নিশ্চিত করাই টার্গেট।