Hardik Pandya ভিডিয়ো: অতি আগ্রাসন? কোচকে ধাক্কা হার্দিক পান্ডিয়ার!

IPL, Mumbai Indians: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স। পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে তারা। গত বার ট্রফি জিতে মুম্বইয়ের এই সংখ্যা ছুঁয়েছে চেন্নাই সুপার কিংস। গত দু-মরসুমে মুম্বইয়ের পারফরম্যান্স খুব ভালো হয়নি। এ বারও শুরুটা হয়ে জোড়া হারে। তার উপর ক্যাপ্টেন পরিবর্তন নিয়ে দলের অন্দরেই নানা দল। রোহিত শর্মাকে শেষ মুহূর্তে নেতৃত্ব থেকে সরানো নিয়ে ক্ষোভে ফেটে পড়েছিলেন মুম্বই সমর্থকরা। হার্দিকের নেতৃত্বে পরপর দু-ম্যাচে হার।

Hardik Pandya ভিডিয়ো: অতি আগ্রাসন? কোচকে ধাক্কা হার্দিক পান্ডিয়ার!
Image Credit source: X
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 4:49 PM

বামন পাহাড়ের উপর দাঁড়ালেও বামনই থাকে, কয়েক দিন আগেই নভজ্যোৎ সিং সিধুর মতো প্রাক্তন ক্রিকেটার এমনই বলেছিলেন। তাঁর মন্তব্যের লক্ষ্য যে হার্দিক পান্ডিয়া ছিলেন, এ বিষয়ে সন্দেহ নেই। হঠাৎ প্রত্যাশার চেয়ে বেশি কিছু পেয়ে গেলে মাথা ঘুরে যায়। আগ্রসন-ঔদ্ধত্য়ের ফারাক নজরে পড়ে না। হার্দিক পান্ডিয়ার ক্ষেত্রেও যেন এমনটাই হয়েছে। প্রতিটা ম্যাচেই কোনও না আচরণে সমর্থকদের সঙ্গে দূরত্ব বাড়ছে। আরও এক বার মুম্বই শিবিরে অস্বস্তির কারণ তৈরি করলেন হার্দিক!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স। পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে তারা। গত বার ট্রফি জিতে মুম্বইয়ের এই সংখ্যা ছুঁয়েছে চেন্নাই সুপার কিংস। গত দু-মরসুমে মুম্বইয়ের পারফরম্যান্স খুব ভালো হয়নি। এ বারও শুরুটা হয়ে জোড়া হারে। তার উপর ক্যাপ্টেন পরিবর্তন নিয়ে দলের অন্দরেই নানা দল। রোহিত শর্মাকে শেষ মুহূর্তে নেতৃত্ব থেকে সরানো নিয়ে ক্ষোভে ফেটে পড়েছিলেন মুম্বই সমর্থকরা। হার্দিকের নেতৃত্বে পরপর দু-ম্যাচে হার। ব্যক্তিগত ভাবেও হার্দিকের পারফরম্যান্স অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। এ বার সাপোর্ট স্টাফের প্রতি তাঁর আচরণ প্রশ্নের মুখে।

মরসুমের দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৩১ রানে হেরেছিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে আইপিএলে রেকর্ড গড়ে সানরাইজার্স। তারা তোলে ২৭৭ রান। মুম্বই বোলারদের মধ্যে সবচেয়ে সফল জসপ্রীত বুমরা। ৪ ওভারে ৩৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন। হারের পর সকলেই সৌজন্য বিনিময় করছিলেন। এখানেই একটি ঘটনা। ক্যাপ্টেন হার্দিককে আলিঙ্গন করছিলেন বোলিং কোচ লাসিথ মালিঙ্গা। যদিও হার্দিক তাঁকে সরিয়ে দেন।

এর নেপথ্যে নানা কারণ দেখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এক দিকে যেমন হার্দিকের আচরণ নিয়ে প্রশ্ন উঠছে, তেমনই ধোঁয়াশা। হার্দিক কি বোলারদের খারাপ পারফরম্যান্সের জন্য বোলিং কোচ মালিঙ্গাকেই দায়ী করছেন?