Watch Video: অবাক ক্যাচে তাক লাগালেন নাথন স্মিথ

ফাস্ট বোলার মানেই খারাপ ফিল্ডার। এমন একটা কথা প্রচলিত ক্রিকেট মহলে। এখনকার ক্রিকেটাররা যদিও সেই ধারা বদলে দিচ্ছেন।

Watch Video: অবাক ক্যাচে তাক লাগালেন নাথন স্মিথ
ক্যাচ নেওয়ার সেই সময়। সৌ: টুইটার

অকল্যান্ড: ক্রিকেট বিশ্বে একাধিক আন্তর্জাতিক ম্যাচের মাঝেই খবরের শিরোনামে নিউজিল্যান্ডের (New Zealand) এক অখ্যাত ক্রিকেটার (cricket)। যদিও তিনি যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে তাঁকে আর অখ্যাত বলা যায় না। বরং তিনিই এখন ওয়েব দুনিয়ার টপ লিস্টে। নিউজিল্যান্ডের তরুণ পেসার নাথন স্মিথ (Nathan Smith)। তবে বোলিং করে ভাইরাল হননি তিনি। ভাইরাল (viral video) হয়েছেন একটি ক্যাচ নিয়ে। বিষয়টা একটু খুলে বলা যাক। নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট সুপার স্ম্যাস। ম্যাচ চলছিল কেন্টারবেরি ও ওয়েলিংটনের। নাথন স্মিথ কিউয়িদের ঘরোয়া ক্রিকেটে পরিচিত পেস বোলার হিসেবে। গুড লেনথে বল করে ব্যাটারদের বিরক্ত করতে অভ্যস্ত তিনি। তবে ভাইরাল হওয়া ভিডিও (video) দেখাচ্ছে তাঁর ফিটনেস লেভেল ঠিক কতটা। বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে যে ক্যাচটা ধরলেন তিনি, তাতে মাত তামাম দুনিয়া। নিচের লিঙ্কে ক্লিক করে ক্যাচটা দেখুন একবার।

ফাস্ট বোলার মানেই খারাপ ফিল্ডার। এমন একটা কথা প্রচলিত ক্রিকেট মহলে। এখনকার ক্রিকেটাররা যদিও সেই ধারা বদলে দিচ্ছেন। পেস বোলাররা এখন জানেন ফিল্ডিং করতে না পারলেন দলে জায়গা পাওয়া কঠিন হয়ে পড়তে পারে। তাই তাঁরাও নজর দিচ্ছেন ফিটনেসের দিকে। এই ভাবনারই প্রতিফলন দেখা যাচ্ছে নাথন স্মিথের ক্যাচে।

দুরন্ত ক্যাচে গোটা দুনিয়াকে তাক লাগিয়ে দিলেও বল হাতে কিন্তু এই ম্যাচে সেভাবে সফল হতে পারেননি স্মিথ। ৪ ওভার হাত ঘুড়িয়ে ৪০ রান খরচ করেছেন। কোনও উইকেটও পাননি। তাতে যদিও তাঁর খ্যাতি কমছে না। একটা ক্যাচেই সব নজর কেড়েছেন তিনি।

আরও পড়ুন : IND vs SA: দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে বাড়ছে ধোঁয়াশা, সরকারি অনুমতির দাবি

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla