IND VS ENG : ছেলের জায়গায় বাবার নাম, ট্রোলের শিকার আজ্জু মিঁঞা

স্টুয়ার্ট ব্রডের বাবা ছিলেন প্রাক্তন ক্রিকেটার ক্রিস ব্রড। যিনি একসময়  মহম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধেও খেলেছেন। বর্তমানে যিনি ম্যাচ রেফারির দায়িত্ব সামলান।

IND VS ENG : ছেলের জায়গায় বাবার নাম, ট্রোলের শিকার আজ্জু মিঁঞা
ব্রড নিয়ে পোস্ট করে ট্রোলড আজহার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 2:45 PM

হায়দরাবাদঃ চোটের জন্য সিরিজ থেকে ছিটকে গিয়েছেন স্টুয়ার্ড ব্রড। ধোঁয়াশায় জিমি অ্যান্ডারসনও। দ্বিতীয় টেেস্টের আগে সেই নিয়ে পোস্ট করতে গিয়েই ট্রোলিংয়ের শিকার হলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। বুধবার স্টুয়ার্ট ব্রড সিরিজ থেকে ছিটকে যাওয়ার পর আজহার ট্যুইট করতে গিয়ে স্টুয়ার্টের বদলে তাঁর বাবা ক্রিস ব্রডের নাম লিখে ফেলেন ভুলবশতঃ। আর তারপরেই নেটিজেনদের তোপের মুখে প্রাক্তন অধিনায়ক ।

স্টুয়ার্ট ব্রডের বাবা ছিলেন প্রাক্তন ক্রিকেটার ক্রিস ব্রড। যিনি একসময়  মহম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধেও খেলেছেন। বর্তমানে যিনি ম্যাচ রেফারির দায়িত্ব সামলান। স্টুয়ার্ট ব্রডকে পাওয়া যাবেনা। সংশয়ে অ্যান্ডরসন। এই নিয়ে নিজের মতামত সোশ্যাল মিডিয়ায় জানাতে গিয়ে আজহার লেখেন, “”  ক্রিস ব্রড ও অ্যান্ডারসন চোট পাওয়ায় এখন দ্বিতীয় সারির বোলারদের নামাতে হবে ইংল্যান্ডকে। অ্যাডভান্টেজ ভারত।” ছেলের জায়গায় বাবার নাম লেখাতেই বিপত্তি।

netigen-trolls-ex-indian-captain-mohammad-azharuddin-for-referring-to-wrong-broad-in-post

এই সেই ট্যুইট, যা পরে ডিলিট করে দেওয়া হয়

নেটিজেনদের মধ্যে সেই পোস্ট নিয়ে হাসির রোল ওঠার কিছু পরেই পোস্ট ডিলিট করে দেন প্রাক্তন ভারত অধিনায়ক। রিট্য়ুইটে কেউ বলেছেন, ক্রিস যখন খেলত, স্টুয়ার্ট তখন লিটল ছিল। এসবের পর  আর নতুন করে কোনও পোস্ট করেননি আজহারউদ্দিন।