T20 World Cup 2021: ধোনির দেখা পেয়ে ডাক পাক পেসার শাহনওয়াজ দাহানির

টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারত-পাকিস্তান (India vs Pakistan) হাইভোল্টেজ ম্যাচ হতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। দুই দলই শেষ বেলার প্রস্তুতি সেরে নিচ্ছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল।

T20 World Cup 2021: ধোনির দেখা পেয়ে ডাক পাক পেসার শাহনওয়াজ দাহানির
T20 World Cup 2021: ধোনির দেখা পেয়ে ডাক পাক পেসার শাহনওয়াজ দাহানির
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 8:45 PM

দুবাই: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারত-পাকিস্তান (India vs Pakistan) হাইভোল্টেজ ম্যাচ হতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। দুই দলই শেষ বেলার প্রস্তুতি সেরে নিচ্ছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, পাকিস্তানের অনুশীলন চলাকালীন মাঠের পাশ দিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের এক সদস্যের সঙ্গে হেঁটে এগিয়ে চলেছেন। সেই সময় মাঠ থেকে ভারতের মেন্টর ধোনিকে ডাক দেন পাকিস্তানের পেসার শাহনওয়াজ দাহানি (Shahnawaz Dahani)। ধোনিকে দেখে দাহানির উত্তেজনা বেশ স্পষ্ট লক্ষ্য করা যায়। অল্প সময়ের জন্য দু’জনের মধ্যে কথাও হয়। সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

ভিডিওটিতে ধোনির উদ্দেশ্যে শাহনওয়াজ দাহানিকে বলতে শোনা যায়, “আপনি ধোনি… আর আমি দাহানি।” উত্তরে ধোনিকে বলতে শোনা যায়, “আমি এখন বয়স্ক হয়ে যাচ্ছি।” যা শুনে দাহানি বলেন, “না আপনি আগের চেয়েও বেশি ফিট।”

পাকিস্তানি ক্রিকেটারের মাহির সঙ্গে এই বার্তালাপের ভিডিওটি নেটিজ়েনদের নজর কেড়েছে। এক টুইটারেত্তি ভিডিওটির ক্যাপশনে লেখেন, “এমএস ধোনি এবং শাহনওয়াজ দাহানি বর্ডার দ্বারা বিভক্ত হলেও ক্রিকেট দ্বারা যুক্ত।” টিম ইন্ডিয়ার মেন্টর হিসেবে বিরাটদের সঙ্গে যোগ দেওয়ার পর থেকেই নানা ভাবে খবরের শিরোনামে উঠে আসছেন মাহি। তিনি এ বারের বিশ্বকাপে না খেললেও, টিম ইন্ডিয়ার প্রতিটি প্লেয়ারের সঙ্গে এক্কেবারে জড়িয়ে রয়েছেন ধোনি। ক্রিকেটমহলের একাধিক বিশেষজ্ঞের বক্তব্য ভারতীয় দলে ধোনির উপস্থিতি, তাঁর এত বছরের ক্রিকেট কেরিয়ারের অভিজ্ঞতা বিরাট-রোহিতদের আরও সমৃদ্ধ করবে।