MS Dhoni: ‘চেয়েছিলাম, দেখা হল না…’ ধোনির জন্য আক্ষেপ প্রীতি জিন্টার

Punjab Kings vs Chennai Super Kings: পঞ্জাব কিংসের বিরুদ্ধে পরপর দু-ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠে হারে লজ্জার রেকর্ডও হয়েছিল। পঞ্জাবের বিরুদ্ধে মুখোমুখি সাক্ষাতে সেটি ছিল টানা পাঁচ হার। তবে রবিবার ধরমশালায় পঞ্জাবকে বদলার ম্যাচে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। ক্রিকেট প্রেমীদের আক্ষেপ অবশ্য মেটেনি। এই আক্ষেপ যে শুধু চেন্নাই সুপার কিংস সমর্থকদের, তা নয়। ধরমশালার গ্যালারিরও।

MS Dhoni: 'চেয়েছিলাম, দেখা হল না...' ধোনির জন্য আক্ষেপ প্রীতি জিন্টার
Image Credit source: BCCI, TV9 Bangla Graphics
Follow Us:
| Updated on: May 06, 2024 | 7:29 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গত মরসুম থেকে একটা বিষয় দেখা যাচ্ছে। মহেন্দ্র সিং ধোনি কিছুক্ষণের জন্য নামছেন, বিধ্বংসী ইনিংস খেলছেন, মাঠ ছাড়ছেন। এ বার আরও বেশি দেখা গিয়েছে। প্রথম আট ইনিংসে অপরাজিত ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে রান আউট হয়েছিলেন ধোনি। এ মরসুমে প্রথম বার ধোনিকে আউট হতে দেখেছিলেন ক্রিকেট প্রেমীরা। সবচেয়ে বড় হতাশা গত ম্যাচে।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে পরপর দু-ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠে হারে লজ্জার রেকর্ডও হয়েছিল। পঞ্জাবের বিরুদ্ধে মুখোমুখি সাক্ষাতে সেটি ছিল টানা পাঁচ হার। তবে রবিবার ধরমশালায় পঞ্জাবকে বদলার ম্যাচে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। ক্রিকেট প্রেমীদের আক্ষেপ অবশ্য মেটেনি। এই আক্ষেপ যে শুধু চেন্নাই সুপার কিংস সমর্থকদের, তা নয়। ধরমশালার গ্যালারিরও।

মহেন্দ্র সিং ধোনি নামবেন, কয়েকটা চার-ছয় মারবেন, ছবির মতো ধরমশালার গ্যালারি এই প্রত্যাশায় ছিল। যদিও তা হয়নি। হর্ষল প্যাটেলের স্লোয়ার ইয়র্কারে গোল্ডেন ডাক। নামলেন, প্রথম বলেই আউট হয়ে মাঠ ছাড়লেন ধোনি! এই দৃশ্যের জন্য প্রস্তুত ছিলেন না কেউই। পঞ্জাব কিংসের কর্ণধার প্রীতি জিন্টারও একই আক্ষেপ। সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে আলাপচারিতায় উঠে এসেছে ধোনি প্রসঙ্গও।

সোশ্যাল মিডিয়ায় প্রীতি জিন্টাকে পঞ্জাব কিংসের এক সমর্থক লেখেন- ‘ম্যাম, আমরা চাই ধোনি আমাদের টিমে আসুক।’ তারই জবাবে প্রীতি বলেন, ‘প্রত্যেকেই ধোনিকে চায়, প্রত্যেকেই ধোনির ফ্যান। এমনকি আমিও ধোনির ফ্যান। গত কাল অনুভূতিটা অম্লমধুর ছিল। চেয়েছিলাম পঞ্জাব কিংস জিতুক, আর ধোনি কয়েকটা ছয় মারুক। কিন্তু কোনওটাই হল না। আমরা হেরেছি। ধোনিও আউট হয়ে গিয়েছে। আমাদের জন্য ইতিবাচক দিক বলতে, বোলারদের অনবদ্য পারফরম্যান্স।’