Rinku Singh: রিঙ্কুর মুখ যেন এক্কেবারে আঁকা! খেলেনও ক্রিকেট; জিতু সিংকে চেনেন?

জিতু সিংকে দেখলে অনেকেই রিঙ্কু সিং ভেবে ভুল করতে পারেন। অবশ্য রিঙ্কুর সঙ্গে জিতুর স্পেশাল কানেকশন রয়েছে। নাইট তারকা রিঙ্কুর মতো জিতুও খেলেন ক্রিকেট। কিন্তু তাঁর পরিচয় জানেন?

Rinku Singh: রিঙ্কুর মুখ যেন এক্কেবারে আঁকা! খেলেনও ক্রিকেট; জিতু সিংকে চেনেন?
Rinku Singh: রিঙ্কুর মুখ যেন এক্কেবারে আঁকা! খেলেনও ক্রিকেট; জিতু সিংকে চেনেন?
Follow Us:
| Updated on: Aug 20, 2024 | 10:40 AM

কলকাতা: রিঙ্কু সিং (Rinku Singh) সারা বছর থাকেন লাইমলাইটে। এ বছর কেকেআরের জার্সিতে আইপিএল (IPL) জিতেছেন আলিগড়ের ছেলে। ভারতীয় ক্রিকেট মহলে একডাকে রিঙ্কুকে সকলে চেনেন। তাঁর সাদামাটা স্বভাব যেন ইউএসপি। ভারতের হয়ে তিন ফর্ম্যাটের ক্রিকেটে খেলার জন্য মুখিয়ে রয়েছেন রিঙ্কু। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হুবহু রিঙ্কুর মতো একজন। তিনি খেলেনও ক্রিকেট। নাম তাঁর জিতু সিং। চেনেন তাঁকে?

জিতু সিংকে দেখলে অনেকেই রিঙ্কু সিং ভেবে ভুল করতে পারেন। অবশ্য রিঙ্কুর সঙ্গে জিতুর স্পেশাল কানেকশন রয়েছে। আলিগড়ের ছেলে রিঙ্কু সিং পাঁচ ভাই বোন। তাঁদের মধ্যে রিঙ্কু তৃতীয়। আর জিতু হলেন রিঙ্কুর ভাই। তিনি ক্রিকেটের সঙ্গেই যুক্ত। উত্তরপ্রদেশের স্থানীয় ক্রিকেট ক্লাবে অনুশীলনও করেন।

ইন্সটাগ্রামে জিতু সিংয়ের প্রোফাইলে ঢুঁ মারলে দেখা যায় রিঙ্কুর সঙ্গে তাঁর একাধিক ছবি। শুধু তাই নয়, জিতুর ক্রিকেট খেলার ছবি-ভিডিয়োও সেখানে রয়েছে। রিঙ্কুর মতো জনপ্রিয়তা এখনও পাননি জিতু। কিন্তু তাঁর ইন্সটা ফলোয়ার্সের সংখ্যা নেহাতই কম নয়। নেটে জিতুর ব্যাটিং অনুশীলনের একাধিক ভিডিয়ো রয়েছে ইন্সটাগ্রামে। ভবিষ্যতে হয়তো ক্রিকেটই জিতুকেও তাঁর দাদার মতো জনপ্রিয় করে তুলতেই পারে।

রাখিবন্ধনের দিন রিঙ্কু-জিতুর বোন নেহা ইন্সটাগ্রামে তিন ভাই বোনের একসঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যায় দুই দাদার সঙ্গে খুনসুটি করছেন নেহা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

অনেক কঠিন পথ পেরিয়ে এসেছেন নাইট তারকা রিঙ্কু সিং। পরিশ্রমে কোনও কসুর রাখেন না তিনি। তার ফলও পেয়েছেন হাতেনাতে। সম্প্রতি দলীপ ট্রফির প্রথম রাউন্ডের স্কোয়াড ঘোষণা হয়েছে, তাতে সুযোগ পাননি রিঙ্কু। তবে তাতে হতাশ নন। বরং আশাবাদী দ্বিতীয় রাউন্ডে হয়তো তিনি সুযোগ পাবেন।