Duleep Trophy 2024: ঘরোয়া ক্রিকেটেও স্লেজিং, কুলদীপকে মায়ের দিব্যি নিতে বললেন পন্থ, তারপর…

Watch Video: এ বার ঘরোয়া ক্রিকেটেও স্লেজিংয়ের ছবি দেখা গেল। কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) একেবারে নাস্তানাবুদ করে ছেড়ে দিয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। শুধু তাই নয়। কুলদীপকে মায়ের দিব্যি নেওয়ার কথাও বলেন পন্থ। তারপর কী হয়েছিল?

Duleep Trophy 2024: ঘরোয়া ক্রিকেটেও স্লেজিং, কুলদীপকে মায়ের দিব্যি নিতে বললেন পন্থ, তারপর...
Duleep Trophy 2024: ঘরোয়া ক্রিকেটেও স্লেজিং, কুলদীপকে মায়ের দিব্যি নিতে বললেন পন্থ, তারপর...Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 6:54 PM

কলকাতা: ক্রিকেটে স্লেজিং কোনও নতুন ঘটনা নয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে শুরু করে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ সব জায়গায় এই দৃশ্য দেখা যায়। একাধিক ক্রিকেটাররা প্রতিপক্ষ ক্রিকেটারদের মনোসংযোগে ব্যাঘাত ঘটানোর জন্য স্লেজিং করেন। এ বার ঘরোয়া ক্রিকেটেও স্লেজিংয়ের ছবি দেখা গেল। কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) একেবারে নাস্তানাবুদ করে ছেড়ে দিয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। শুধু তাই নয়। কুলদীপকে মায়ের দিব্যি নেওয়ার কথাও বলেন পন্থ। তারপর কী হয়েছিল? সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ইন্ডিয়া-এ-র দ্বিতীয় ইনিংস চলাকালীন আকাশ দীপ ও কুলদীপ যখন ব্যাটিং করছিলেন, সেই সময় ক্রমাগত উইকেটের পিছন থেকে কুলদীপকে স্লেজিং করতে থাকেন পন্থ। এক ভাইরাল ভিডিয়োতে ঋষভকে বলতে শোনা যায়, ‘সবাই উপরে থাকবে, সিঙ্গলের জন্য।’ কুলদীপ বলেন, ‘আমি সিঙ্গল নেব না।’ এরপর পন্থকে বলতে শোনা যায়, ‘মায়ের দিব্যি নিয়ে বল সিঙ্গল নিবি না।’ তাঁদের কথোপকথন স্টাম্প মাইকে ধরা পড়েছে।

এই খবরটিও পড়ুন

অপর এক ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, পন্থ বলছেন, ‘একে সিঙ্গল নিতে দে, ওর জন্য অনেক বড় প্ল্যান করেছি।’ এরপর কুলদীপকে বলতে শোনা যায়, ‘কেন বিরক্ত করছো?’ হাসতে হাসতে পন্থ বলেন, ‘আউট হয়ে যাও তাড়াতাড়ি।’ কুলদীপ ও পন্থ একসঙ্গে জাতীয় দলে খেলার পাশাপাশি আইপিএলে একই ফ্র্যাঞ্চাইজিতে খেলেন। ফলে তাঁদের মধ্যে খুনসুটি লেগে থাকেই।

ঋষভ পন্থের নতুন নামকরণ ‘গ্লাভসম্যান কমেডিয়ান’

দলীপ ট্রফিতে ভারত-এ এবং ভারত-বি ম্যাচ চলাকালীন এক এক সময় দুই জন ধারাভাষ্যকার কমেন্ট্রি করছিলেন। তাঁদের মধ্যে থেকেই একজন বলেন, ‘এখানে তো তিনজন ধারাভাষ্যকার।’ তৃতীয় ধারাভাষ্যকার হিসেবে পন্থের কথাই তাঁরা বলেন। চিন্নাস্বামীতে ওই ম্যাচ চলাকালীন এক ধারভাষ্যকার বলেন, ‘যেমন স্ট্যান্ড আপ কমেডিয়ান হয়, তাঁদের মতো পন্থকে গ্লাভসম্যান কমেডিয়ান বলা যায়।’ মাঠে যখন তিনি থাকেন, বস তিনিই। লাল বলের ক্রিকেটে চার দিনের ম্যাচে কী ভাবে জাগিয়ে রাখতে হয় ফিল্ডারদের, নিজের দলের ক্রিকেটারদের তা ভালো ভাবেই জানেন পন্থ। সেটাই তিনি কাজে লাগাচ্ছেন দলীপে।