২২ গজে বীরুর ব্যাট এখনও ঝড় তোলে

৩৫ বলে ৮০ রানে অপরাজিত থাকেন বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)। তাঁর ইনিংসে সাজানো ১০টি চার, ৫টি ছয়। ক্রিকেট থেকে অবসর নিলেও ২২ গজে ব্যাট হাতে নামলে এখনও খুনে মেজাজেই ধরা দেন সেওয়াগ।

২২ গজে বীরুর ব্যাট এখনও ঝড় তোলে
২২ গজে বীরুর ব্যাট এখনও ঝড় তোলে
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 12:07 PM

রায়পুর: ব্যাট হাতে এখনও দাপট দেখাচ্ছেন বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)। রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে (Road Safety World Series) মাত্র ২০ বলে হাফসেঞ্চুরি করলেন সেওয়াগ। ২০ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করে ১১০ রান করে বাংলাদেশ লেজেন্ডস। রান তাড়া করতে নেমে শুরু থেকেই ব্যাটে ঝড় তোলেন সেওয়াগ। খেলা শুরুর প্রথম বলেই চার মারেন বীরু। প্রথম ওভারেই ১৯ রান নেন সেওয়াগ। বাংলাদেশের প্রাক্তন স্পিনার মহম্মদ রফিকের প্রথম ওভারেই ঝোড়ো ব্যাটিং করেই বীরু বুঝিয়ে দেন তিনি এখনও ফুরিয়ে যাননি।

৩৫ বলে ৮০ রানে অপরাজিত থাকেন বীরেন্দ্র সেওয়াগ। তাঁর ইনিংসে সাজানো ১০টি চার, ৫টি ছয়। ক্রিকেট থেকে অবসর নিলেও ২২ গজে ব্যাট হাতে নামলে এখনও খুনে মেজাজেই ধরা দেন সেওয়াগ। ২৬ বলে ৩৩ রানে অপরাজিত থাকেন সচিন তেন্ডুলকর। ৫টি চার মারেন সচিন। ১০.১ ওভারে প্রয়োজনীয় রান তুলে নেয় ইন্ডিয়া লেজেন্ডস। ম্যাচে ১০ উইকেটে জেতেন সচিনরা। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৪৯ রান করেন ওপেনার নাজিমুদ্দিন। ভারতের হয়ে ২টি করে উইকেট নেন বিনয় কুমার, প্রজ্ঞান ওঝা এবং যুবরাজ সিং। ১টি উইকেট নেন মনপ্রীত গনি।

ভারত আর বাংলাদেশ ছাড়াও রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ। প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্ট হচ্ছে রায়পুরে। গত বছর কোভিডের কারণে মাঝপথেই থামিয়ে দিতে হয়েছিল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ।