ফিটনেস টেস্টে পাস, রবিবার অস্ট্রেলিয়া যাচ্ছেন রোহিত

শুক্রবার ভারতীয় ক্রিকেট প্রমীদের চোখ ছিল ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির দিকে। সবাইকে স্বস্তি দিয়ে ফিটনেস টেস্টে পাস করলেন রোহিত শর্মা। রবিবরা উড়ে যেতে পারেন অস্ট্রেলিয়া।

ফিটনেস টেস্টে পাস, রবিবার অস্ট্রেলিয়া যাচ্ছেন রোহিত
পরীক্ষায় পাস রোহিত শর্মা। ছবি সৌজন্যে - টুইটার (রোহিত শর্মা)
Follow Us:
| Updated on: Dec 11, 2020 | 2:36 PM

TV9 বাংলা ডিজিটাল – ফিটনেস টেস্ট (fitness test) পাস করলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা (Rohit Sharma)। শুক্রবার সকালে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর রাহুল দ্রাবিড়ের উপস্থিতিতে, ফিটনেস পরীক্ষা হয় রোহিতের। হিটম্যানকে ফিট সার্টিফিকেট দিয়েছে এনসিএ (NCA)। রিপোর্ট পাঠিয়ে দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে।

আরও পড়ুন – অস্ট্রেলিয়ার মাটিতে ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি বুমরার

বিসিসিআই সুত্রে খবর, রবিবারই অস্ট্রেলিয়া (Australia) উড়ে যাবেন রোহিত। স্টিভ স্মিথদের দেশে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিন পর্বে থাকতে হবে তাঁকে। তারপর অনুশীলনে নামতে পারবেন। জানুয়ারির ৭ তারিখ থেকে সিডনিতে শুরু হবে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। সেই ম্যাচে নামার আগে দিন সাতেক অনুশীলনের সুযোগ পাবেন হিটম্যান। ভারত থেকে সরাসরি তাই সিডনি উড়ে যাচ্ছেন রোহিত।

আরও পড়ুন – তিন পেরিয়ে আর এক নতুন তিনের অপেক্ষায় বিরুষ্কা

গত কয়েক সপ্তাহ থেকে রোহিতের ফিটনেস ও ভারতীয় দলে হিটম্যানের অবস্থান ঘিরে একাধিক প্রশ্ন ঘোরাফেরা করছিল। শুক্রবারের পর এই আলোচনা কিছুটা হলেও থামবে। রোহিত জাতীয় দলে যোগ দেওয়ার আগেই দেশে ফিরে আসবেন অধিনায়ক বিরাট। তাই আপাতত দুই তারকার দেখা হওয়ার সম্ভাবনা নেই।