অস্ট্রেলিয়ায় আবার ফিটনেস টেস্ট রোহিতের !

১৯ নভেম্বর থেকে এনসিএতে রি-হ্যাব প্রক্রিয়া চলেছে রোহিতের। আইপিএল খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত শর্মা।

অস্ট্রেলিয়ায় আবার ফিটনেস টেস্ট রোহিতের !
অস্ট্রেলিয়ায় রোহিতকে দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা। ছবি সৌজন্যে - বিসিসিআই
Follow Us:
| Updated on: Dec 12, 2020 | 5:17 PM

TV9 বাংলা ডিজিটাল – ফিটনেস টেস্টে পাস করেছেন রোহিত শর্মা (Rohit Sharma)। সোমবার অস্ট্রেলিয়া(Australia) উড়ে যাচ্ছেন তিনি। তৃতীয় ও চতুর্থ টেস্টে দলের হয়ে মাঠে নামবেন রোহিত। এমনটাই ধরে নিয়েছিলেন সবাই। কিন্তু গল্পে এখনও যে কিছুটা টুইস্ট আছে। শনিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানাল রোহিত ক্লিনিকালি ফিট। কিন্তু তিনি তৃতীয় টেস্টে মাঠে নামবেন কি না, সেটা ঠিক করবে টিম ইন্ডিয়ার মেডিক্যাল টিম।

সোমবার অস্ট্রেলিয়ার বিমানে উঠে বসবেন রোহিত। সরাসরি পৌঁছে যাবেন সিডনি। কারণ সেখানেই তৃতীয় টেস্ট ম্যাচ ভারত-অস্ট্রেলিয়ার। সিডনিতে ১৪ দিনের কোয়ারেন্টিন পর্বে থাকবেন হিটম্যান। তারপর টিম ইন্ডিয়ার ডাক্তাররা আরও একবার পরীক্ষা (reassess) করবেন রোহিতের। তাঁরা যদি হিটম্যানকে ফিট(fitness) বলে মনে করেন, তাহলেই পাওয়া যাবে তৃতীয় টেস্টে নামার সুযোগ।

আরও পড়ুন – বিরাটের বদলে ৪ নম্বরে কে?

১৪ দিন কোয়ারেন্টিন পর্বে থাকার সময়ও রোহিতকে কাজ করে যেতে হবে তাঁর ফিটনেস নিয়ে। এনসিএর পক্ষ থেকে সম্পুর্ণ গাইডলাইন ধরিয়ে দেওয়া হয়েছে মুম্বাইয়ের ক্রিকেটারকে। ১৯ নভেম্বর থেকে এনসিএতে রি-হ্যাব প্রক্রিয়া চলেছে রোহিতের। আইপিএল খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত শর্মা।