বিরাটের বদলে ৪ নম্বরে কে?

অধিনায়ক বিরাটের পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন অজিঙ্কে রাহানে। কিন্তু চার নম্বরে বিরাটের বদলে ব্যাটিং করবেন কে? উত্তর দিলেন সুনীল গাভাসকর।

বিরাটের বদলে ৪ নম্বরে কে?
প্রথম টেস্টের পর দেশে ফিরবেন বিরাট। ছবি সৌজন্যে - টুইটার (বিরাট কোহলি)
Follow Us:
| Updated on: Dec 12, 2020 | 2:47 PM

TV9 বাংলা ডিজিটাল – ১৭ ডিসেম্বর থেকে পিঙ্ক বল টেস্ট দিয়ে, শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) চার ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। বাকি তিনটি টেস্টে দলকে নেতৃত্ব দেবেন অজিঙ্কে রাহানে (Rahane)। কিন্তু ক্রিকেট মহলে প্রশ্ন, বিরাটের বদলে চার নম্বরে ব্যাটিং করবেন কে?

আরও পড়ুন – অস্ট্রেলিয়াতেই থাকছেন নটরাজন-শার্দুল-ওয়াশিংটন

সচিন খেলা ছাড়ার পর থেকে চার নম্বরে ব্যাটিং করছেন বিরাট। টেস্ট ক্রিকেটে  ব্যাটিং অর্ডারের খুব গুরুত্বপূর্ণ স্থান চার নম্বর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন সিরিজে চার নম্বর নিয়ে নতুন করতে ভাবতে হবে টিম ইন্ডিয়াকে। প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকরের মতে, অধিনায়কত্বের পাশাপাশি চার নম্বরের দায়িত্বটাও নিন রাহানে।

আরও পড়ুন – জন্মদিনে কৃষকদের সমর্থনে পোস্ট যুবরাজের

পাঁচ নম্বরে সুযোগ দেওয়া হোক কেল এল রাহুল অথবা শুভমান গিলকে। এমনটাই মনে করেন সানি। অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলকে দেওয়া ইন্টারভিউতে, এই কথাই বলেছেন তিনি। রাহুল দুরন্ত ফর্মে রয়েছেন। একই সঙ্গে তরুণ শুমভানের ব্যাটও ভরসা দিচ্ছে টিম ম্যানেজমেন্টকে। তাই বিরাটের জায়গায় কে ব্যাটিং করবেন আর কে দলে সুযোগ পাবেন সেটাই দেখার অপেক্ষা।