শেষ মুহুর্তের সিদ্ধান্ত বদল, আবুধাবিতে সিরাজ-নামা!

আবুধাবি: প্রথম একাদশে ক্রিস মরিস, নভদীপ সাইনি, উদানার মত সিনিয়র বোলার। কিন্তু ম্যাচ শুরু হওয়ার আগে একেবারে শেষ মূহুর্তে সিদ্ধান্ত বদলে নতুন বল ক্যাপ্টেন কোহালি তুলে দেন তাঁর হাতে। আর তাতেই কেল্লাফতে।বুধবারের আবুধাবি দেখল সিরাজ নামা। স্বপ্নের স্পেল। নীতিশ রানাকে করা বিষাক্ত ইনসুইং যখন মিডল স্টাম্প নড়িয়ে দিল, তখন সিরাজের গায়ের লাল-কালো জার্সি যেন আরও […]

শেষ মুহুর্তের সিদ্ধান্ত বদল, আবুধাবিতে সিরাজ-নামা!
সিরাজের বিরাট বন্দনা
raktim ghosh

|

Nov 21, 2020 | 11:22 AM

আবুধাবি: প্রথম একাদশে ক্রিস মরিস, নভদীপ সাইনি, উদানার মত সিনিয়র বোলার। কিন্তু ম্যাচ শুরু হওয়ার আগে একেবারে শেষ মূহুর্তে সিদ্ধান্ত বদলে নতুন বল ক্যাপ্টেন কোহালি তুলে দেন তাঁর হাতে। আর তাতেই কেল্লাফতে।বুধবারের আবুধাবি দেখল সিরাজ নামা।

স্বপ্নের স্পেল। নীতিশ রানাকে করা বিষাক্ত ইনসুইং যখন মিডল স্টাম্প নড়িয়ে দিল, তখন সিরাজের গায়ের লাল-কালো জার্সি যেন আরও ছটা ছড়াচ্ছে !৪ ওভার ২ মেডেন, ৮ রান, ৩ উইকেট। স্বপ্নের স্পেলের পেছনে অবদান হিসেবে ক্যাপ্টেন কোহালিকে কৃতিত্ব দিচ্ছেন আবুধাবির নায়ক।

ম্যাচ শেষে সিরাজের দাবি, ‘ম্যাচ শুরুর আগে আমার বোলিং ওপেন করার কোনও পরিকল্পনা ছিলনা। মাঠের নামার পর অধিনায়ক জানান, মিঁয়া তৈরি হয়ে যাও, নতুন বলে শুরু করবে তুমি।’ আর তারপর ইতিহাসের সাক্ষী থাকল আবুধাবি। চলতি মরসুমে নিজের জায়গা পাকা করতে পারছিলেন না। ভারতীয় দলের হয়ে ৪টি আন্তর্জাতিক ম্যাচ খেললেও, সামি-বুমরাহদের ভিড়ে হারিয়ে গিয়েছেন। কিন্তু বুধবার বিরাট যে ভরসার হাতটা তার উপর রেখেছিলেন, তাতে আপ্লুত হায়দরাবাদ ক্রিকেটের ২৬ বছরের এই চমক।

সিরাজের বিষাক্ত স্পেলে নাইটদের গোড়াটাই যে গিয়েছিল ভেঙে! বাকি ম্যাচে আর মাথা তুলে দাঁড়াতে পারেনি মর্গ্যান ব্রিগেড। স্বপ্নের পারফরম্যান্সের পর হায়দরাবাদী স্পিডস্টারের আশা, এবার হয়ত, বিরাটের প্রথম একাদশে তাঁর সিটটা কনফার্ম হবে!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla