প্লে-অফের রাস্তা প্রায় পাকা করে ফেলল মুম্বই

বুমরার ( Jasprit Bumrah ) আগুনে বোলিং আর সূর্যকুমার যাদবের ( Suryakumar Yadav ) বিধ্বংসী ব্যাটিং জয় এনে দিল মুম্বইকে। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো মুম্বই। এ দিনের জয়ের ফলে আইপিএলের প্লে অফে জায়গা আপাতত পাকা করলো মুম্বই ইন্ডিয়ান্স।

প্লে-অফের রাস্তা প্রায় পাকা করে ফেলল মুম্বই
পাঁচ উইকেটে জয় পেল মুম্বই

TV9 বাংলা ডিজিটাল : আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ( RCB VS MI ) ম্যাচে ৫ উইকেটে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। কায়রন পোলার্ড টসে জিতে ব্যাঙ্গালোরকে প্রথমে ব্যাট করতে পাঠায়। প্রথমে ব্যাট করে ১৬৪ রান তোলে আরসিবি ( RCB )। জবাবে রান তাড়া করতে গিয়ে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ( MI )। বুমরার ( Jasprit Bumrah ) আগুনে বোলিং আর সূর্যকুমার যাদবের ( Suryakumar Yadav ) বিধ্বংসী ব্যাটিং জয় এনে দিল মুম্বইকে।

আরসিবি শুরুটা ভালো করলেও জয় অধরা রইলো। আরসিবির হয়ে এদিন দেবদূত পাড়িকল ৪৫বলে ৭৪ রানের দারুন ইনিংস খেলেন। অ্যারন ফিঞ্চের জায়গায় বুধবার আরসিবি হয়ে জস ফিলিপ খেলেন। তিনি করেন ৩৩ রান। কোহলি মাত্র ৯ রানে আউট হয়ে ফিরে যান।

একদিকে চোটের জন্য রোহিত শর্মা খেলতে পারেননি এ দিন। অন্যদিকে বুমরা এ দিন আইপিএলে ( IPL ) ১০০ উইকেট নেবার রেকর্ড গড়েছেন। বুমরা এ দিন ৩টি উইকেট নেন, পাশাপাশি টেন্ট বোল্ট, রাহুল চহার এবং কায়রন পোলার্ড ১টি করে উইকেট নেন।

Bumrah

বুম বুম বুমরা – আইপিএলে ১০০ উইকেটের মালিক
(সৌজন্য- টুইটার)

রান তাড়া করতে এসে কুইন্টন ডি কক মাত্র ১৮ রান করে আউট হন। ঈশান কিষান ২৫ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এরপর সূর্যকুমার যাদবের বিধ্বংসী ব্যাটিং এর জেরে জয়ী হয় মুম্বই। যাদব ৪৩ বলে ৭৯ রান করে অপরাজিত অবস্থায় ম্যাচ শেষ করেন। ৩টি ছক্কা এবং ১০টি চার দিয়ে সাজানো ছিল সূর্যকুমারের এদিনের ইনিংস। ম্যাচের সেরা হলেন সূর্যকুমার যাদব।

চলতি মরসুমে ১২ ম্যাচ খেলে ৮ ম্যাচে জয় লাভ করেছে মুম্বই। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকল মুম্বই। এ দিনের জয়ের ফলে আইপিএলের প্লে অফে জায়গা আপাতত পাকা করলো মুম্বই ইন্ডিয়ান্স।

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla