দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে ফের করোনা

দ্বিতীয়বার বাধ্যতামূলক করোনা পরীক্ষার পর ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানায়, তাদের আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে ফের করোনা
দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে ফের করোনা (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Dec 04, 2020 | 5:54 PM

TV9 বাংলা ডিজিটাল : দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড (South Africa vs England) সিরিজের আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে ফের করোনার ধাক্কা। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (South Africa Cricket board) জানিয়েছে, তাদের আরও এক  ক্রিকেটারের করোনা (COVID-19) আক্রান্ত। বৃহস্পতিবার দ্বিতীয়বার বাধ্যতামূলক করোনা পরীক্ষার পর এই খবর জানা যায়।

এই মহুর্তে ঐ ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। তবে এবারও প্রোটিয়া বোর্ড করোনা আক্রান্ত ক্রিকেটারের নাম প্রকাশ করেনি।

আরও পড়ুন :দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে এবার করোনার থাবা

পরপর ২ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর, মেডিকেল দল বাকি ক্রিকেটারদের শারীরিক অবস্থার ওপর নজরদারি করছে। তার পাশাপাশি সাপোর্টিং স্টাফরাও ক্রিকেটারদের মানসিক সুস্থতা নিশ্চিত করার চেষ্টা করছে।

সিএসএ জানিয়েছে, ২১ নভেম্বরের অনুশীলন ম্যাচ বাতিল করা হয়েছে। প্রসঙ্গত, এই অনুশীলন ম্যাচের আগে  দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটার করোনা আক্রান্ত হন। তাঁর জায়গায় ডাকা হয়েছিল মার্কো মারাইস এবং স্টেফান টেইটকে।

দক্ষিণ আফ্রিকার প্রথম ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর নড়েচড়ে বসে সেদেশের বোর্ড। উক্ত ক্রিকেটারের সংস্পর্শে আসা ২ ক্রিকেটারকেও আইসোলেশনে পাঠানো হয়।প্রসঙ্গত ইংল্যান্ডের বিরুদ্ধে ৩টি করে টি-২০ ও একদিনের ম্যাচের সিরিজ খেলবে দঃ আফ্রিকা। ২৭ নভেম্বর থ্রি লায়ন্সরা, প্রোটিয়াদের ঘরের মাঠে প্রথম টি-২০ ম্যাচ খেলবে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla