দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে এবার করোনার থাবা

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়েছে, তাঁদের ৩ জন ক্রিকেটার আইসোলেশনে রয়েছেন।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে এবার করোনার থাবা
দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলে এবার করোনার থাবা (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 19, 2020 | 8:40 AM

TV9 বাংলা ডিজিটাল : ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ ও একদিনের সিরিজে মাঠে নামার আগে বড় ধাক্কা দক্ষিণ আফ্রিকা শিবিরে। একজন প্রোটিয়া ক্রিকেটার করোনা (COVID-19) আক্রান্ত। আরও ২ জনকে রাখা হয়েছে আইসোলেশনে (Isolation)। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (South Africa Cricket board) (সিএসএ) তবে ৩ জন ক্রিকেটারের নাম প্রকাশ করেনি।

প্রোটিয়া বোর্ড জানিয়েছে, কেপ টাউনে ২৭ নভেম্বর থেকে সীমিত ওভারের সিরিজ শুরু হবে। তার জন্য বায়ো-বাবলে প্রবেশের আগে ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফদের প্রায় ৫০ টি কোভিড -১৯ পরীক্ষা করা হয়েছিল। কোভিড -১৯ প্রোটোকল মেনে, দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলের ৩ জন ক্রিকেটার এখন কেপটাউনে আইসোলেশনে রয়েছেন।

দক্ষিণ আফ্রিকা দলের বাকি ক্রিকেটাররা উপসর্গহীন। কিন্তু, প্রোটিয়া ক্রিকেট বোর্ড কোন ঝুঁকি নিতে রাজি নয়। তাই মেডিকেল দল বাকি ক্রিকেটারদের শারীরিক অবস্থার ওপর নজরদারি করবে। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩টি টি-২০ ও ৩টি একদিনের ম্যাচের সিরিজ।

সিএসএ জানিয়েছে, এইমহুর্তে তাঁরা কোন পরিবর্ত ক্রিকেটারের কথা ভাবছে না। কিন্তু তাঁরা ঠিক করেছে, ২১ নভেম্বর  ওয়ার্ম আপ ম্যাচের আগে ২ নতুন ক্রিকেটার দলে যোগ দেবেন। দক্ষিণ আফ্রিকায় পৌঁছে ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছে ইংল্যান্ড দল। শনিবার একটি অনুশীলন ম্যাচ খেলরা কথা থ্রি লায়ন্সদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla