মিশন অস্ট্রেলিয়া, চোট কাটিয়ে অনুশীলনে ইশান্ত-ঋদ্ধি

বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার সংকল্প নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন টিম ইন্ডিয়ার সব থেকে সিনিয়র ফাস্ট বোলার ইশান্ত শর্মা।এদিকে অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন দেশের এক নম্বর উইকেট কিপার ঋদ্ধিমান সাহা ।

মিশন অস্ট্রেলিয়া, চোট কাটিয়ে অনুশীলনে ইশান্ত-ঋদ্ধি
বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার সংকল্প নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন টিম ইন্ডিয়ার সব থেকে সিনিয়র ফাস্ট বোলার ইশান্ত শর্মা।এদিকে অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন দেশের এক নম্বর উইকেট কিপার ঋদ্ধিমান সাহা । ছবি সৌজন্যে - টুইটার
sushovan mukherjee

|

Nov 19, 2020 | 8:40 AM

TV9  বাংলা ডিজিটাল– টিম ইন্ডিয়ার (Indian Cricket team) ক্রিকেটাররা অস্ট্রেলিয়া (Australia) পৌঁছে, অজিদের মুখোমুখি হওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছে। এদিকে বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার সংকল্প নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন টিম ইন্ডিয়ার সব থেকে সিনিয়র ফাস্ট বোলার ইশান্ত শর্মা (Ishant Sharma)। আইপিএলে (IPL) চোট পাওয়ায় অস্ট্রেলিয়া সফরের দল থেকে বাদ পরেন ইশান্ত। তবে টিম ইন্ডিয়া সুত্রে খবর তিনি ফিট হয়ে উঠতে পারলে টেস্ট সিরিজের (India vs Australia) আগে তাঁকে অস্ট্রেলিয়া উড়িয়ে নিয়ে যাওয়া হবে। বর্তমানে বেঙ্গালুরুর এনসিএতে (NCA) রিহ্যাব করছেন ভারতীয় পেসার।

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর রাহুল দ্রাবিড় ও প্রধান ফিজিও আশিস কৌশিক, ইশান্তের ফিটনেসের ওপর কড়া নজর রাখছেন। একটি আন্তর্জাতিক ক্রিকেট ওয়েবসাইট তাদের টুইটার অ্য়াকাউন্টে ইশান্তের বোলিং করার ছবি পোস্ট করেছে। যাতে দেখা যাচ্ছে, এনসিএ ডিরেক্টর রাহুল দ্রাবিড় ও প্রধান জাতীয় নির্বাচক সুনীল যোশীর সামনে নিজের ছন্দেই বোলিং করছেন, দিল্লির পেসার। আইপিএলে দিল্লির হয়ে একটি ম্যাচ খেলার পরই চোট পান ইশান্ত। এবারের আইপিএলে আর মাঠে নামতে পারেনননি তিনি।

এদিকে অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন দেশের এক নম্বর উইকেট কিপার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের টুইটার অ্যাকাউন্টে ঋদ্ধির নেটে ব্যাটিং করার ভিডিও প্রকাশ করা হয়েছে। আরব দেশে আইপিএলের মঞ্চেই চোট পান বাংলার পাপালি। দুরন্ত ছেন্দে থাকলেও আর মাঠে নামা হয়নি তার। ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার পাশাপাশি দলের ফিজিও ট্রেনারদের সঙ্গে নিজের রিহ্যাব প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন ঋদ্ধি। টেস্ট সিরিজের আগে তিনি সম্পুর্ণ ফিট হয়ে যাবেন বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla