কাঁধের চোট নিয়েও অস্ট্রেলিয়া সফরে বরুণ চক্রবর্তী!

বরুন চক্রবর্তী অস্ট্রেলিয়ায় ৩ টি টি-২০ ম্য়াচের জন্য নির্বাচিত হয়েছিলেন।সূত্রের খবর আইপিএলের আগে থেকেই কাঁধে চোট রয়েছে তামিলনাড়ু স্পিনারের।

কাঁধের চোট নিয়েও অস্ট্রেলিয়া সফরে বরুণ চক্রবর্তী!
বরুণ চক্রবর্তী

TV9 বাংলা ডিজিটাল: রোহিত শর্মার পর এবার কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তীর চোট (injury) নিয়ে ধোঁয়াশা। অস্ট্রেলিয়া সফরের ভারতীয় টি-২০ দলে রয়েছেন বরুণ। কয়েকদিনের মধ্যেই ডনের দেশে উড়ে যাওয়ার কথা। তার মধ্যেই সামনে চলে এল শাহরুখের দলের স্পিনারের চোট রহস্য। বরুণ চক্রবর্তীর চোট নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে চলে আসছে। আইপিএলের আগে থেকেই নাকি তামিলনাড়ুর স্পিনারের ডান কাঁধে চোট ছিল। এই সব চোট পুরোপুরি সারার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হয়। বল করতে অসুবিধা না হলেও,ফিল্ডিংয়ের সময় থ্রো করতে অসুবিধা হয়। কিন্তু আইপিএল মিস করবেন না বলে অস্ত্রোপচারের পথে হাঁটেননি বরুণ।

আইপিএল চলাকালীন বরুণ চক্রবর্তীর চোটের বিষয়টি বেমালুম চেপে যায় কেকেআর ম্যানেজমেন্ট। নির্বাচকরা,ভারতীয় দলের টিম ম্যানেজমেন্ট,এমনকি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকেও চোটের বিষয়ে কিছুই জানায়নি শাহরুখের দল। এর মধ্যেই ২৬ অক্টোবর অস্ট্রেলিয়া সফরের দলে জায়গাও পেয়ে যান বরুণ।

 

এই মুহুর্তে দুবাইতে আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে ভারতীয় দলের অন্যান্য সদস্যদের সঙ্গে অস্ট্রেলিয়া সফরের প্রস্তুতিতে ব্যস্ত বরুণ। সেখানে ভারতীয় দলের ফিজিও তার চোটের বিষয়টি পর্যালোচনা করছেন। অস্ট্রেলিয়ায় বল করতে অসুবিধা না হলেও,কাঁধের চোটের জন্য বড় মাঠে থ্রো করতে সমস্যা হতে পারে তাঁর।

রোহিত শর্মার পর বরুণ চক্রবর্তীর চোট রহস্য আইপিএল চলাকালীন ক্রিকেটারদের চোট নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে ভারতীয় টিম ম্যানেজমেন্টের দূরত্ব আরও একবার সামনে এলে দিল।

Click on your DTH Provider to Add TV9 Bangla