SOURAV GANGULY : ফের কলকাতায় এক ফ্রেমে সৌরভ-হরভজন

২০ বছর পর শ্যুটিং শেষে ফের প্রিয় অধিনায়কের সঙ্গে ছবি শেয়ার করে ভাজ্জি লিখেছেন, "আমার প্রিয় ভারত অধিনায়ক। তোমার সঙ্গে দেখা হলে আমার সবসময় ভাল লাগে ক্যাপ্টেন।"

SOURAV GANGULY : ফের কলকাতায় এক ফ্রেমে সৌরভ-হরভজন
কলকাতায় আজ শ্যুটিংয়ের ফাঁকে সৌরভ ও হরভজন

কলকাতাঃ ২০০১। ইডেন গার্ডেন্স। ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের দ্বিতীয় টেস্ট। ভারতীয় ক্রিকেটের এক মাইলফলক। ব্যাট হাতে লক্ষ্মণ-দ্রাবিড়ের বীরের মত লড়াই। আর বল হাতে হরভজন সিংয়ের ভেল্কি। সেই ঐতিহাসিক টেস্টে হরভজনের হ্যাটট্রিক তো ভারতীয় ক্রিকেটের রূপকথায় জ্বলজ্বল করছে এখনও। ২০ বছর পরেও। অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের যেন নতুন এক উত্থান হয়েছিল ভারতীয় ক্রিকেটে। আবার ২০ বছর পর ফের কলকাতায় মুখোমুখি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও হরভজন সিং।

গত দুদিন ধরে কলকাতাতেই রয়েছেন ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং। বিজ্ঞাপনের কাজে। আর তার সঙ্গে রয়েছেন বিসিসিআই সভাপতি বাংলার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার ইন্ডোর শ্যুটিংয়ের পর এদিন একটি বিলাসবহুল ক্লাবে শ্যুট করলেন সৌরভ ও হরভজন। ২০০১ সালের পর বেশ কয়েকবার কলকাতায় এসেছেন হরভজন। কখনও খেলতে। কখনও ধারাভাষ্যের কাজে। কখনও বা কোনও চ্যানেলের শ্যুটিংয়ে। তাঁর অধিনায়ক সৌরভের সঙ্গে দেখা হয়েছে বহুবার। আর এবার ২০ বছর পর শ্যুটিং শেষে ফের প্রিয় অধিনায়কের সঙ্গে ছবি শেয়ার করে ভাজ্জি লিখেছেন, “আমার প্রিয় ভারত অধিনায়ক। তোমার সঙ্গে দেখা হলে আমার সবসময় ভাল লাগে ক্যাপ্টেন।”

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হতে শুরু করে দাদা ও ভাজ্জির ছবি। ক্রিকেটপ্রেমীরা যেন চড়ে বসলেন টাইমমেশিনে। আর ডুব দিলেন ২০০১ সালের সেই ঐতিহাসিক টেস্টের স্মৃতি রোমন্থনে।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla