মোতেরা থেকেই ‘মাঠে’ ফিরবেন সৌরভ

স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরির সরস্বতী পুজোয় হাজির বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

মোতেরা থেকেই 'মাঠে' ফিরবেন সৌরভ
দীক্ষামঞ্জরির সরস্বতী পুজোয় হাজির বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2021 | 6:19 PM

কলকাতা: প্রথমবার প্রকাশ্যে। স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরির সরস্বতী পুজোয় হাজির বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। গত মাসে মৃদু হার্ট অ্যাটাক হয়। ২ দফায় ৩টে স্টেইন্ট বসানোর পর এখন অনেকটাই সুস্থ মহারাজ। কড়া ডায়েট। সঙ্গে নিয়মে বেঁধে দেওয়া জীবন। ওজন কমিয়ে এখন ঝরঝরে সৌরভ। সোমবার থকে নিজের অফিসেও যাওয়া শুরু করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। চলতি সপ্তাহের শেষ দিকে বিজ্ঞাপনের শুটিংও শুরু করবেন তিনি। তবে সরস্বতী পুজোর সকালে অন্যবারের মত এবাও একেবারে অন্য মেজাজে মহারাজ। অঞ্জলি দিলেন। আর পুজোর ফাঁকে নজর ছিল চেন্নাই টেস্টের দিকে। দুরন্ত জিতে সিরিজে বিরাটদের কামব্যাক দেখে উচ্ছ্বসিত বিসিসিআই সভাপতি। শরীরে এখন বেশি ধকল নিচ্ছেন না। তাই চলতি সপ্তাহে চেন্নাইয়ে আইপিএলের নিলাম অনুষ্ঠানে থাকছেন না মহারাজ। তবে মোতেরায় দিন রাতের টেস্টে উপস্থিত থাকবেন বিসিসিআই সভাপতি।

সরস্বতী পুজোর অঞ্জলির পর সৌরভ জানান, ”আমি মোতেরায় যাচ্ছি। তবে চেন্নাইয়ে নিলামে থাকছি না। ” ইডেনের পর এবার মোতেরা। ভারতের মাটিতে হতে চলেছে দ্বিতীয় দিন রাতের টেস্ট। ২০১৯ সালে ভারত-বাংলাদেশ প্রথম পিঙ্ক বল টেস্ট হয়েছিল। সেই সাফল্যের পর এবার ভারতের মাটিতে পিঙ্ক বল টেস্টের নতুন ডেস্টিনেশন হচ্ছে মোতেরা। সেবার প্রতিপক্ষ সহজ থাকলেও, এবার ইংল্যান্ড কিন্তু গোলাপি বলে যথেষ্ট শক্তিশালী। তাই একটু বেশিই সতর্ক টিম ইন্ডিয়া।

আরও পড়ুন:ধোনিকে ছুঁয়ে ফেললেন কোহলি

সূত্রের খবর, এই টেস্টে আমন্ত্রিত জানানো হতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও।আগামি ২৪ তারিখ থেকে শুরু হবে গোলাপি বলে মোতেরা টেস্ট। ১৪ তারিখ থেকে শুরু হয়েছে তার টিকিট বিক্রিও। দর্শকদের মধ্যে টিকিট নিয়েও চাহিদা নেহাত কম নয়। তাই সব মিলিয়ে মোতেরায় দিন-রাতের টেস্ট এক জমজমাট ক্রিকেট অধ্যায় লিখবে, এমনটাই মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ।