IPL 2021: ওয়ার্নার-হায়দরাবাদ মধুচন্দ্রিমা পর্ব শেষের পথে

সানরাইজার্স হায়দরাবাদ সূত্রের খবর, ডেভিড ওয়ার্নারের এটাই শেষ মরসুম। হায়দরাবাদের হয়ে আর খেলতে চাইছেন না অজি ওপেনারও। দুই পক্ষই নিজেদের বোঝাপড়ার মাধ্যমে সম্পর্ক ছিন্ন করছে। ওয়ার্নারের নেতৃত্বে শেষ দুটো বছর ভালোই কেটেছিল সানরাইজার্সের। ওয়ার্নারকে ছেঁটে ফেলে পরের মরসুমে নিলাম থেকে নতুন ক্রিকেটারকে নিতে চায় হায়দরাবাদ।

IPL 2021: ওয়ার্নার-হায়দরাবাদ মধুচন্দ্রিমা পর্ব শেষের পথে
ডেভিড ওয়ার্নার। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 1:47 PM

দুবাই: নায়ক থেকে খলনায়ক। এক ধাক্কায় আকাশ থেকে মাটিতে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)। চলতি আইপিএলের (IPL) আগে পর্যন্ত সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) তারকা ব্যাটসম্যান ছিলেন ওয়ার্নার। অধিনায়কও ছিলেন তিনি। কিন্তু আইপিএল গড়াতেই চরম ব্যর্থতার মুখে পড়লেন তিনি। রান না পাওয়ার সঙ্গে সঙ্গে দলও হারতে থাকল ম্যাচ। ওয়ার্নারের স্লো স্ট্রাইক রেটও মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াল টিম ম্যানেজমেন্টের। মাঝপথেই ওয়ার্নারকে সরিয়ে উইলিয়ামসনের (Kane Williamson) কাঁধে নেতৃত্বের ভার দেওয়া হয়। গত কাল দল থেকেও বাদ দেওয়া হয় অজি ওপেনারকে। পরিবর্ত হিসেবে মাঠে নেমে অভিষেকেই চমক দেখালেন জেসন রয় (Jason Roy)। আর তাতেই অনিশ্চিত হয়ে গেল ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদ ভাগ্য।

সানরাইজার্স হায়দরাবাদ সূত্রের খবর, ডেভিড ওয়ার্নারের এটাই শেষ মরসুম। হায়দরাবাদের হয়ে আর খেলতে চাইছেন না অজি ওপেনারও। দুই পক্ষই নিজেদের বোঝাপড়ার মাধ্যমে সম্পর্ক ছিন্ন করছে। ওয়ার্নারের নেতৃত্বে শেষ দুটো বছর ভালোই কেটেছিল সানরাইজার্সের। ওয়ার্নারকে ছেঁটে ফেলে পরের মরসুমে নিলাম থেকে নতুন ক্রিকেটারকে নিতে চায় হায়দরাবাদ। কোচ ট্রেভর বেইলিসও বলেছেন, ‘এখনও চূড়ান্ত কিছু হয়নি। তবে আমরা চাইছি তরুণ ক্রিকেটারদের আরও বেশি করে খেলাতে। তবে অবস্থা বুঝেই সব ক্রিকেটারদের সুযোগ দেওয়া হবে।’

এ মরসুমে হায়দরাবাদের হয়ে ৮ ম্যাচে ১৯৫ রান করেছেন ওয়ার্নার। স্ট্রাইক রেট ১০৭। এই মরসুমে মাত্র ২টো হাফসেঞ্চুরি করেছেন অজি ওপেনার। ২০১৬ সালে ওয়ার্নারই ছিলেন হায়দরাবাদের সর্বোচ্চ রান সংগ্রাহক। সে বছর সানরাইজার্সকে প্রথম আইপিএল খেতাব জেতাতেও সাহায্য করেন তিনি। আইপিএলের প্লে অফ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ৩০ তারিখ শাহজায় সিএসকের বিরুদ্ধে খেলবেন উইলিয়ামসনরা।

আরও পড়ুন: UEFA Champions League: আজ রাতে গুরু-শিষ্যের লড়াই